ছবিতে মায়ের সঙ্গে বসে থাকা এই দুই মেয়ে একসময় রাজ করেছেন বলিউডে! বলুন তো এরা কারা

স্যোশাল মিডিয়া মানেই ভাইরালের দুনিয়া। এই জগতে প্রতিদিনই কোন না কোন ভিডিও ছবি ভাইরাল (viral photo) হতে দেখা যায়। অনেক সময়ে এই দুনিয়ায় সেলিব্রিটিদের ছোটবেলার ছবিও ভাইরাল হতে দেখা যায়। আর তখনই নেটিজনদের মধ্যে বাড়তে থাকে উন্মাদনার পারদ। তখন সবকিছু ভুলে ছবিতে থাকা ছোট বাচ্চাটি বাস্তবে কোন অভিনেতা বা অভিনেত্রী হয়েছেন, তা জানার জন্য উৎসুক হয়ে থাকেন নেটিজনরা।

ভক্তরা কিন্তু সর্বদাই তাঁদের প্রিয় তারকাদের বিষয়ে জানতে আগ্রহী থাকে। তাঁরা কোথায় যাচ্ছেন, কি করছেন, এমনকি তাঁদের ছোটবেলা কোথায় কিভাবে কেটেছে, পড়াশুনা কিভাবে কোথায় করেছেন ইত্যাদি। আর সেই কারণেই যদি কোন সেলিব্রিটির ছোটবেলার ছবি ভাইরাল হয়, তাহলে সকলেই জানতে চান, যে এই বাচ্চাটি বাস্তবের কোন সেলিব্রিটি।

img 20230125 153126

সেরকমই সম্প্রতি দিনে নেটদুনিয়ায় ভাইরাল হওয়া এক ছবি নিয়ে বেশ উন্মাদনা দেখা গিয়েছে নেটিজনদের মধ্যে। কিছুদিন আগেই একটি সাদা কালো ছবি ভাইরাল হয়েছে স্যোশাল মিডিয়ায়। যেখানে মায়ের সঙ্গে দুই মেয়েকে বসে থাকতে দেখা গিয়েছে। ছবিটি দেখে মনে হচ্ছে, এটি কোন স্টুডিওতে তোলা ছবি।

আর এই ছবি দেখেই নেটনাগরিকদের মনে প্রশ্ন জেগেছে, ছবিতে থাকা এই বাচ্চা মেয়ে দুটি বাস্তবে কোন অভিনেত্রী। জানিয়ে রাখি, এই দুই বোন কিন্তু বলিউডের খ্যাতনামা দুই অভিনেত্রী। একটা সময় রাজ করেছেন বিটাউনে। তবে আজকের দিনে ছোট বোনকে বেশি দেখা যায় এই বিনোদন দুনিয়ার সঙ্গে যুক্ত থাকতে।

img 20230125 153011

এখনও যদি চিনতে না পারেন, তাহলে জানিয়ে দিই, ছবিতে থাকা এই দুই বাচ্চা মেয়ে হলেন বলি অভিনেত্রী টাবু (Tabu) এবং তাঁর বড় দিদি ফারাহ নাজ (Farah Naaz)। ছবিতে মায়ের কোলে বসে রয়েছেন টাবু এবং মায়ের পাশে বসে রয়েছেন ফারাহ নাজ। নেটদুনিয়ায় এই ছবিটি ব্যাপকহারে ভাইরাল হতে দেখা গিয়েছে।

প্রসঙ্গত, দর্শকদের একাধিক সুপারহিট চলচ্চিত্র উপহার দিয়েছেন টাবু। সম্প্রতি ‘ভুল ভুলাইয়া ২’, ‘দৃশ্যম ২’র পর বলি অভিনেতা অজয় ​​দেবগনের সঙ্গে ‘ভোলা’ চলচ্চিত্রে একজন পুলিশের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে।

Related Articles

Back to top button