অন্তরঙ্গ দৃশ্যের সময় নিজের ওপর কন্ট্রোল হারিয়ে ফেলেছিলেন এই বলিউড অভিনেতারা

বলিউড জগতের ছবি গুলিতে নানান ধরনের দৃশ্য সিনেমার পর্দায় তুলে ধরা হয়। যেখানে দেখানো দৃশ্যগুলি আগে থেকেই শুট করা হয়ে থাকে। তবে পরিবর্তনশীল সময়ের সাথে সাথে ব্যক্তিগত দৃশ্যগুলি অনেকটাই পরিবর্তন হয়েছে। বিশেষ বিষয় হলো এই ধরনের দৃশ্য দর্শকদের কাছে আকর্ষণীয় হয়ে থাকে, যার কারণে বক্স-অফিসে ভিড় টানতে সাহায্য করে।

যদি এই ধরনের দৃশ্য করতে গিয়ে বিভিন্ন ধরনের অসুবিধার মুখে পড়তে হয়। যেখানে এইসব দৃশ্য শ্যুট করার আগে ছবি নির্মাতাদের সাত-পাঁচ ভাবতে হয়। কারণ দৃশ্যগুলির অনুভুতি কেমন হবে? কে কি ভাববে? উঠে আসে নানান প্রশ্ন! এরই মধ্যে এমন অনেক তারকা আছে যেখানে দেখা যায় পরিচালক দৃশ্যটি কেটে দেয়ার পরেও অভিনেতা-অভিনেত্রীরা একে অপরের কাছাকাছি হয়েছে। আসুন এমনই কিছু বলি তারকা সাথের আপনাদের পরিচয় করিয়ে দিই যারা এই ধরনের শুট করে থাকে।

রণবীর ও ইভলিন:- 
সম্প্রতি আমরা জানি বলিউড অভিনেতা রণবীর এমনিতেই একজন রোমান্টিক অভিনেতা। যেখানে তার বেশিরভাগই ছবিতেই রোমান্স দৃশ্য সিনেমার পর্দায় ফুটে ওঠে। কিন্তু রণবীর ও ইভলিনের এমনই এক দৃশ্য সামনে এসেছে যেখানে পরিচালক দৃশ্যটি কেটে দেয়ার পরেও তারা দৃশ্যটি চালিয়ে যেতে থাকে এবং পরস্পরের খুব ঘনিষ্ঠতা দেখা গিয়েছে।

রুসলান মমতাজ ও চেতনা:- 
“আই ডোন্ট লাভ ইউ” ছবিতে অভিনয় করা রুসলান ও চেতনার একটি ব্যক্তিগত দৃশ্য দেখা গিয়েছে। যেখানে দৃশ্যতে দেখা গেছে রুসলান অজান্তেই অভিনেত্রীর পোশাক খুলেছেন। যদিও বক্স-অফিসে ছবিটি তেমন প্রভাব ফেলতে পারেনি। কিন্তু এই শুটিং-এর জন্য ছবিটি দর্শকরা মনে রাখবে।

জ্যাকলিন ফার্নান্দেজ ও সিদ্ধার্থ মালহোত্রা:- 
“এ জেন্টলম্যান” ছবিতে জ্যাকলিন ও সিদ্ধার্থের একটি রোমান্টিক দৃশ্য দেখা গিয়েছে। যেখানে দেখা গেছে পরিচালক দৃশ্যটি কেটে দেওয়ার পরেও তারা রোমান্স চালিয়ে যাচ্ছিলেন। সেখানে তাদের প্রকাশ্যে চুম্বন করার দৃশ্য ফুটে উঠেছে। যদিও এই দৃশ্যের জন্য অনেক সমালোচনার মুখে পড়তে হয়েছিল এবং বহুদিন আলোচিত ছিল।

দলিপ তাহিল ও জয়া প্রদা:- 
দলিপ তাহিল সাধারণত ছবিতে খলনায়কের অভিনয় করে থাকেন। একটি ছবিতে দলিপ ও জয়ার একটি অন্তরঙ্গ দৃশ্য দেখা গিয়েছে। যেখানে এই দৃশ্যে ভিলেন দলিপ জয়াকে জোড় করতে শুরু করে। যদি এই ঘটনার পরে অভিনেতাকে চড়ও মারেন জয়া।

Related Articles

Back to top button