পাত্তা পাচ্ছে না Flipkart-Amazon, Meesho ও JIOMART এর নতুন ৯০% অফারে বাজিমাত

এই Shopping App গুলিতে পাওয়া যাচ্ছে এই সেল ও ডিসকাউন্ট অফার গুলি

দুর্গা পূজার কিছু সময় আগে থেকে বিভিন্ন শপিং অ্যাপ (online shopping App)  গুলিতে শুরু হয়েছে বিভিন্ন রকমের সেল বা ডিসকাউন্ট অফার (Sale or Discount offers)। জানাকাপড় থেকে শুরু করে ইলেকট্রনিক্সের জিনিস, মোবাইল ইত্যাদি সবকিছুর উপর এই অনলাইন শপিং অ্যাপ গুলি দিচ্ছিল বড় মাত্রায় সেল বা ডিসকাউন্ট অফার (Sale and Discount offers)। ক্রেতারাও এই সেলের পুরো দমে লাভ তুলেছে। কিন্তু গত পরশুদিন দিওয়ালি শেষের পর পর এই অনলাইন শপিং অ্যাপ (Online shopping App)  গুলির সেল বা ডিসকাউন্ট অফার গুলিও শেষ হয়ে গেছে। কিন্তু এখন যারা নতুন করে আবার কেনাকাটা করবে তাদের জন্য এই অ্যাপ গুলি নিয়ে এসেছে অনেক ধরনের বিকল্প ও সেল বা ডিসকাউন্ট অফার। আসুন এই আর্টিকেলের মাধ্যমে বিভিন্ন অ্যাপে ক্রেতাদের জন্য কি বিকল্প ও সেল বা ডিসকাউন্ট অফার আছে সেই বিষয় জেনেনি।

১) মেসো (Meesho): সব সেল শেষ হওয়ার পর ফেসবুকের পেরেন্ট কোম্পানি মেটা দ্বারা ফান্ডিং প্রাপ্ত করা কোম্পানি Meesho মানুষের জন্য সস্তা MRP-এ পণ্য বিক্রি করার জন্য একটি সেল লঞ্চ করেছে। প্ল্যাটফর্মে দেওয়া তথ্য অনুসারে লোকেরা মাত্র ৪৯ টাকা থেকে তাদের কেনাকাটা শুরু করতে পারে এবং বিনামূল্যে ডেলিভারির সুবিধাও পেতে পারে। আর সর্বোচ্চ অফার আর ডিসকাউন্ট রয়েছে পোশাক ও বাড়ির দৈনন্দিন ব্যবহারের আইটেমগুলির উপর। MRP থেকে প্রায় ৯০% ছাড় পাওয়া যাচ্ছে এই প্রোডাক্ট গুলির উপর।

Meesho

২) ফ্লিপকার্ট (Flipkart): দিওয়ালি সেল শেষ হওয়ার পর এখন Flipkart বোনানজা অফার শুরু করেছে। এর অধীনে টেলিভিশন এবং অন্যান্য ইলেকট্রনিক ডিভাইসগুলিতে আরও ভালো ডিসকাউন্ট পাচ্ছে ক্রেতারা। এই অফারের জন্য আপনি মাত্র ৭০০০ টাকায় সেরা HD LED টিভি পেয়ে যেতে পারবেন। এছাড়া ফ্লিপকার্টে কেনাকাটা করা লোকেদের SBI কার্ড দিয়ে পেমেন্ট করলে ১০% ছাড় পাবে।

Flipkart

৩) অ্যামাজন (Amazon): Amazon-এ কেনাকাটা করা লোকেদের ল্যাপটপ এবং অন্যান্য ইলেকট্রনিক ডিভাইসের প্রোডাক্টের উপর ছাড় দেওয়া হচ্ছে। এই ছাড়ের লাভ নিতে শুধুমাত্র অ্যামাজন ওয়েবসাইটে লগইন করতে হবে এবং হোম পেজের অফার বিভাগটিতে গিয়ে অফার অনুযায়ী কেনাকাটা করতে হবে। অ্যামাজনের আইসিআইসিআই ব্যাঙ্ক কার্ড থাকলে অ্যামাজন ওয়েবসাইটে ৫% পর্যন্ত সীমাহীন ছাড় দেওয়া হচ্ছে অর্থাৎ সর্বোচ্চ ছাড়ের কোনও সীমা নেই৷

Amazon

৪) জিও মার্ট (Jiomart): Jiomart তার গ্রাহকদের জন্য গত ২৪ অক্টোবর পর্যন্ত তার সমস্ত অফার রেখেছিল। যার মাধ্যমে jiomart-এ চলমান সমস্ত পণ্যের কেনাকাটা jiomart-এর অফারের অধীনে করতে পারবেন। আর SBI কার্ড হোল্ডারদের ১০% অতিরিক্ত তাত্ক্ষণিক ছাড়ও দেওয়া হচ্ছিল।

Jio Mart

Related Articles

Back to top button