সৌন্দর্যের দিক থেকে একাধিক বলি অভিনেত্রীকে টেক্কা দেবেন এই ৭ গায়িকা, দেখুন ছবি

সৌন্দর্য এবং গ্ল্যামারের ক্ষেত্রে, বলিউড অভিনেত্রীরা সর্বদা দর্শক ও ভক্তদের হৃদয়ে রাজত্ব করেন। তবে, ইন্ডাস্ট্রিতে এমন কিছু গিয়িকাও আছেন যারা অভিনেত্রীদেরও সৌন্দর্যের দিক থেকে টেক্কা দিয়ে থাকেন। এই দুর্দান্ত গায়িকাদের সৌন্দর্যে রীতিমতো হার মানাবে অনেক বলি অভিনেত্রীও। এই গায়িকারা তাদের কণ্ঠের মতো সৌন্দর্য এবং হটনেসের কারণে সোশ্যাল মিডিয়ায় আধিপত্য বিস্তার করেছে।

১) নেহা ভাসিন (Neha Bhasin)

‘নেহা ভাসিন’ একজন ভারতীয় পেশাদার সঙ্গীত শিল্পী। যিনি ইন্ডিপপ এবং বলিউডে গান গাওয়ার জন্য অধিক পরিচিত। হিন্দি ছাড়াও তিনি আরো অনেক ভারতীয় ভাষা যেমন তেলুগু, তামিল, পাঞ্জাব এবং মারাঠিতেও গান গেয়েছেন। তিনি ভারতীয় সঙ্গীত প্রতিযোগিতা “লাভ মি ইন্ডিয়ার” বিচারক হিসেবেও কাজ করেছেন। সংগীতের পাশাপাশি “নেহা ভাসিন” তার গ্ল্যামারাস ছবির কারণে প্রায়ই সোশ্যাল মিডিয়ায় আলোচনায় থাকেন।

2) আনুষ্কা মানচন্দা (Anushka Manchanda)

‘অনুষ্কা মানচন্দা’ একজন ভারতীয় গায়িকা, মডেল, এবং অভিনেত্রীও। তিনি ইন্ডিপপ গ্রুপ ‘ভিভা’র সদস্য ছিলেন এবং এর মাধ্যমে তিনি খুব খ্যাতি অর্জন করেছেন। আনুষ্কা মনচন্দা প্রায়ই সোশ্যাল মিডিয়ায় তার হট লুক নিয়ে আলোচনায় থাকেন। বলিউডে অনেক জনপ্রিয় গান গেয়েছেন তিনি। এছাড়াও তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে তার মনোমুগ্ধকর ছবিও সকলের মন জয় করেছে।

3) নীতি মোহন (Neeti Mohan)

একজন ভারতীয় নৈপথ্য সঙ্গীতশিল্পী হিসেবে ব্যাপক পরিচিত ‘নীতি মোহন’। তিনি মূলত বলিউড চলচ্চিত্রে গান করেন, তবে তামিল, তেলুগু, কন্নড়, বাংলা, মারাঠি, পাঞ্জাবী এবং ইংরেজি ভাষায়ও গান করেছেন। নীতি মোহন ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ এর ‘ইশক ওয়ালা লাভ’ গানটির মাধ্যমে জনপ্রিয়তা পান। নীতি সোশ্যাল মিডিয়ায় খুবই জনপ্রিয়। তিনি সিঙ্গিং রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডল ১১-এর বিচারকও হয়েছিলেন।

4) নেহা কক্কর (Neha Kakkar)

‘নেহা কক্কড়’ হলেন একজন ভারতের জনপ্রিয় গায়িকা। ২০০৬ সালে তিনি টেলিভিশন অনুষ্ঠান ইন্ডিয়ান আইডল-এর দ্বিতীয় মৌসুমে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। নেহা কক্কর ইনস্টাগ্রামে সবচেয়ে বেশি অনুসরণ করা গায়িকাদের মধ্যে একজন। রোহনপ্রীত সিংয়ের সাথে বিয়ের পর, তিনি তার নিয়মিত মজার ভিডিওগুলির সাথে আধিপত্য বজায় রেখেছেন। নেহা কক্কর ভারতীয় সঙ্গীত শিল্পের অন্যতম বড় ব্যক্তিত্ব হয়ে উঠেছেন।

5) শ্বেতা পণ্ডিত (Sweta pondit)

‘শ্বেতা পণ্ডিত’ একজন ভারতীয় নেপথ্য সঙ্গীতশিল্পী ও অভিনেত্রী। তিনি তেলুগু ও তামিল চলচ্চিত্রের গান এবং অন্যান্য ভারতীয় ভাষায় গান গেয়ে থাকেন। শ্বেতা পণ্ডিত ওস্তাদ ‘এ আর রহমান’ সহ অনেক বিখ্যাত সঙ্গীতজ্ঞের সহকারী হিসেবে কাজ করেছেন। জানা যায়, সম্পর্কে তিনি পদ্মবিভূষণ প্রাপক ‘পন্ডিত জসরাজের’ নাতনি এবং ভারতীয় শাস্ত্রীয় সঙ্গীতে প্রশিক্ষণ নিয়েছেন।

6) মোনালী ঠাকুর (Monali Tagor)

‘মোনালি ঠাকুর’ তার কণ্ঠের মতোই অত্যন্ত সুন্দরী নারী। বর্তমানে তিনি বিবাহিত জীবন উপভোগ করছেন। এই অভিনেত্রী রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডলে যোগ দেওয়ার পর বিখ্যাত হয়েছিলেন। শো থেকে বাদ পড়ার পরেও, তিনি বলিউডে বিরতি পেয়েছিলেন। তারপর থেকে তাকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি।

7) কণিকা কাপুর (Kanika kapoor)

‘কণিকা কাপুর’ ভারতের অন্যতম সুন্দরী গায়িকা। সানি লিওনের ‘বেবি ডল’ গানে কণ্ঠ দেওয়ার পর তিনি রাতারাতি তারকা হয়ে ওঠেন। এরপর বলিউডের অনেক বিখ্যাত গানে কণ্ঠ দিয়েছেন তিনি।

Related Articles

Back to top button