40 বছরের বেশি বয়সী এই বলি অভিনেত্রীর এখনো করেননি বিয়ে

বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রি ও টিভি ইন্ডাস্ট্রি জগতে অনেক সুন্দরী অভিনেত্রীরা রয়েছেন। এদের সৌন্দর্যের পাগল গোটা দুনিয়া। তবে অবাক হওয়ার বিষয় যে, এত সুন্দরী হওয়া সত্ত্বেও এই অভিনেত্রীরা এখনো পর্যন্ত বিয়ে করেননি। আলোচ্য বিষয় সেই অভিনেত্রীদের সম্পর্কে যারা এত জনপ্রিয়তা ও জীবনে প্রতিষ্ঠিত হওয়ার পরও তারা বিবাহিত জীবনে প্রবেশ করেননি।

সাক্ষী তানওয়ার (Sakshi tanwar)

সুপরিচিত টিভি অভিনেত্রী ‘সাক্ষী তানওয়ার’ এখনো বিয়ে করেননি। ২০১৫ সালে, একটি খবর ভাইরাল হয়েছিল যে সাক্ষী তানওয়ার গ্রুপের একজন সুপরিচিত ব্যবসায়ীকে বিয়ে করেছিলেন। কিন্তু পরে সাক্ষী তানওয়ার এটি অস্বীকার করেছিলেন এবং সত্যটি সবার সামনে রেখেছিলেন। তিনি বলেছিলেন যে, ‘এখনও এমন কাউকে খুঁজে পাননি যাকে তিনি বিয়ে করতে পারেন’। সাক্ষী রাজস্থানের আলওয়ারে এখন পর্যন্ত অনেক টিভি শো এবং বলিউড ছবিতে কাজ করেছেন।

তব্বু (Tabbu)

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ‘তাবাসসুম হাশমি’ অর্থাৎ তব্বু এখনও বিয়ে করেননি। একটা সময় ছিল যখন তার সাথে নাগার্জুনের নাম জড়িয়ে ছিল। সেই সময় নাগার্জুন ও টাবুর সম্পর্ক নিয়ে আলোচনা ছিল তুঙ্গে। এ কারণে কিছুদিন পর তাদের বিয়ের খবরও ভাইরাল হয়ে যায়। টাবুকে জিজ্ঞেস করা হলে তিনি বলেন, ‘মিস্টার পারফেক্ট পেলেই তবে বিয়ে করবেন’।

নাগমা (Nagma)

নব্বই দশকের জনপ্রিয় অভিনেত্রী নাগমা ইন্ডাস্ট্রিতে আলাদা পরিচয় তৈরি করেছেন। ‘বাঘি’ ছবির মাধ্যমে বলিউডে প্রবেশ করা ‘নন্দিতা মুরারজি’ ওরফে নাগমা ৪৭ বছর বয়সে পরিণত হয়েছেন। বিয়ের কথা বলতে গেলে, তিনি এখনও বিয়ে করেননি, তেলেগু এবং ভোজপুরি সিনেমায় নিজের ছাপ ফেলে দেওয়া নাগমার সাথে, প্রাক্তন ক্রিকেটার সৌরভ গাঙ্গুলীর প্রেমের গল্প খুব বিখ্যাত হয়েছিল। এছাড়া তার সাথে বলিউড অভিনেতা রবি কিশানের নামও যুক্ত হয়েছিল।

সুস্মিতা সেন (Susmita sen)

বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন এমনই একজন অভিনেত্রী যিনি ভারতের হয়ে মিস ইউনিভার্সের খেতাব জিতেছিলেন। পাকিস্তানি ক্রিকেটার ‘ওয়াসিম আকরমের’ সঙ্গে তার নাম জড়িয়েছিল।  এছাড়াও তার নাম জড়িয়েছিল বিখ্যাত ব্যবসায়ী ‘অনিল আম্বানি’ সহ আরও অনেকের সঙ্গে। তবে এখনো পর্যন্ত অবিবাহিত আছেন অভিনেত্রী সুস্মিতা সেন।

আমিশা প্যাটেল (Amisha patel)

আমিশা প্যাটেল বলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী। আমিশা প্যাটেল ২০০০ সালে ‘কাহো না পেয়ার হ্যায়’ দিয়ে বলিউডে প্রবেশ করেছিলেন। এর পাশাপাশি তিনি বলিউডের বিখ্যাত ছবি গদর, রেস ২, এর মত বড় ছবিতে কাজ করেছেন। চলচ্চিত্র নির্মাতা ‘বিক্রম ভাটে’র সাথে তার সম্পর্কের অনেক খবর মিডিয়াতে ভাইরাল হয়েছিল। ৩৫ বছর বয়সী আমিশা প্যাটেল এখনও পর্যন্ত বিয়ে করেননি।

Related Articles

Back to top button