আনন্দ আহুজাকে বিয়ে করার আগে এই বলি সেলেবদের হার্টবিট ছিলেন সোনম কাপুর

বলিউড ইন্ডাস্ট্রির স্টাইল আইকন সোনম কাপুরের ৯ জুন জন্মদিন ছিল। এবছর ৩৭ শে, পা দিলেন দিলেন অভিনেত্রী। তবে শুধু জন্মদিন নয়, সোনামের কাছে এই পুরো বছরটিই খুব স্পেশাল, কারণ অভিনেত্রী বিগত কয়েক মাস যাবত গর্ভবতীঅবস্থায় রয়েছেন এবং খুব শীঘ্রই মা হতে চলেছেন তিনি। ব্যবসায়ী আনন্দ আহুজার সাথে ২০১৮ সালের ৮ই মে, বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন অভিনেত্রী সোনাম কাপুর (Sonam Kapoor). তারপর থেকে তাঁরা সুখী দাম্পত্য জীবন অতিবাহিত করছেন। কিন্তু আপনারা কি জানেন আনন্দ আহুজাকে বিয়ে করার আগে সোনম কাপুর বলিউডের অন্যান্য অনেক সেলিব্রিটির সাথে সম্পর্কে জড়িয়ে ছিলেন? তাহলে আসুন জেনে নেওয়া যাক কারা ছিলেন তাঁর এক্স-বয়ফ্রেন্ড :

রণবীর কাপুর ( Ranbir Kapoor)

২০০৭ সালে অভিনেতা রণবীর কাপুর ও অভিনেত্রী সোনম কাপুর দুজনেরই ডেবিউ ফিল্ম ছিল ‘সাওয়ারিয়া’। আর এই ছবির সেটেই দুজনের আলাপ হয় এবং একেঅপরের খুব কাছে চলে আসেন। বেশ কয়েকবার দুজনকে একসঙ্গে আড্ডা দিতে এবং ঘনিষ্ঠ মুহূর্ত কাটাতে দেখা যায়। রণবীর ও সোনমের সম্পর্কের অনেক খবর মিডিয়া সূত্রে সামনে এসেছিল।

পুনিত মালহোত্রা ( Puneet Malhotra)

রনবীরের সাথে ব্রেকআপের পরে ডিজাইনার মনীষ মালহোত্রার ভাগ্নে, পুনিত মালহোত্রার সঙ্গে ডেট করেন সোনম। অভিনেত্রী ‘আই হেট লাভ স্টোরিস’-এর সেটে পুনিতের কাছাকাছি আসেন। পুনিত ছিলেন এই ছবির ডাইরেক্টর এবং সেসময় তাঁদের প্রেমকাহিনী বেশ আলোচিত হয়েছিল। প্রায় দু’বছর সম্পর্কে থাকার পর তাঁদের বিচ্ছেদ হয়। তবে তাঁদের ব্রেকাপের কারণ জানা যায়নি।

সাহির ব্যারি-

সোমেন কাপুর এবং সাহির ব্যারির সম্পর্ক নিয়ে বলিউডে দীর্ঘদিন গসিপ চলেছিল। পরিচালক
পুনিত মালহোত্রার সাথে ব্রেকাপের পর, প্রতিষ্ঠিত ব্যবসায়ী ও মডেল সাহির ব্যারির প্রেমে পড়েন সোনম। কিন্তু দুজনের সম্পর্ক বেশিদিন টেকেনি।
ক্যরিয়ারে ব্যস্ততার জন্য দুজন দুজনকে পর্যাপ্ত সময় দিতে পারেননি। ফলে মাত্র এক বছরের মধ্যেই ব্রেকাপ হয় তাঁদের।

আনন্দ আহুজা (Ananda Ahuja)

অবশেষে সফল ব্যাবসায়ী আনন্দ আহুজাকেই সত্যিকরের প্রেমিক এবং জীবনসঙ্গী হিসাবে পেয়েছন সোনম কাপুর। প্রায় ২ বছর প্রেমের সম্পর্কে থাকার পর একে অপরকে বিবাহ করবার সিদ্ধান্ত নেন তাঁরা এবং ২০১৮ সালে গাঁটছড়া বাঁধেন। আর এবার তাঁদের প্রথম সন্তানও পৃথিবীতে আসতে চলেছে। সেইসঙ্গে প্রথমবার বাবা-মা হবার স্বাদ পেতে চলেছেন আনন্দ ও সোনম।

Related Articles

Back to top button