শ্যুটিং চলাকালীন গর্ভবতী হয়ে পড়েছিলেন এই অভিনেত্রীরা, তালিকায় রয়েছে কাজল, শ্রীদেবী সহ আরো অনেকেই

বিয়ে হওয়ার পরে প্রতিটি মেয়ের মা হওয়ার অনুভূতি সব থেকে আলাদা এবং অন্য রকম হয়ে থাকে। তারা ভেতর থেকে খুশি হয়ে যায় যখন তারা শুনতে পায় তারা মা হতে চলেছে। তবে আজ বলিউডের এমনই কিছু অভিনেত্রীর কথা বলব যারা মা হওয়ার গর্ভবতী অবস্থায় ব্রেক না নিয়ে শুটিং শেষ করেছেন। আসুন জেনে নিন তাঁদের নাম।

১) জয়া বচ্চন (Joya Bacchan) :

তালিকার প্রথমেই যাঁর নাম রয়েছেন তিনি বলিউডের প্রবীণ অভিনেত্রী জয়া বচ্চন। তিনি ১৯৭৫ সালে মুক্তিপ্রাপ্ত ব্লকবাস্টার ‘শোলে’- এর মত ছবিতে অভিনয় করেছেন। তবে তিনি যখন এই সিনেমার শ্যুটিং করছিলেন, তখন তিনি গর্ভবতী ছিলেন। একটি প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, শুটিং করার সময় তাঁকে সাদা রঙের শাড়ি পরিহিত অবস্থায় দেখা যেত, যাতে করে তাঁর বেবি বাম্প দেখা না যায়।

২) শ্রীদেবী (Sri Devi) :

বলিউডের অত্যন্ত জনপ্রিয় সুপারস্টার অভিনেত্রী হলেন শ্রীদেবী। তাঁর অভিনয় জীবন নিয়ে তিনি খুব সিরিয়াস থেকেছেন সবসময়। সেকারণে তিনি গর্ভাবস্থাতেও তাঁর ছবির শুটিংও চালিয়ে গেছেন। আপনাদের জানিয়ে রাখি, অভিনেতা শ্রীদেবী গর্ভাবস্থায় ‘জুদাই’ সিনেমাটির শুটিং সম্পূর্ণ করেছিলেন এবং তারপরই তিনি তাঁর প্রথম কন্যা জাহ্নবী কাপুরের জন্ম দেন।

৩) কারিনা কাপুর খান (Kareena Kapoor Khan) :

বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির অত্যন্ত সুন্দরী এবং গ্ল্যামারাস অভিনেত্রীর হলেন কারিনা কাপুর। তিনি দুই সন্তানের মা এবং তাঁর দুই সন্তানের নাম যথাক্রমে তৈমুর আলী খান ও জাহাঙ্গীর আলী খান। তবে তিনি দুবারও গর্ভবতী থাকাকালীন সময়ে সিনেমার শুটিং করেছেন। তিনি যখন প্রথম বার গর্ভাবস্থায় ছিলেন তখন ‘ভিরে দি ওয়েডিং’ ছবির শুটিং চলছিল এবং তিনি এই অবস্থাতেই শুটিং সম্পূর্ণ করেছিলেন। শুধু তাই নয়, সম্প্রতি তিনি দ্বিতীয় বার গর্ভাবস্থায় থাকাকালীন সময়ের ‘লাল সিং চাড্ডা’ ছবির জন্য শুটিং করেছিলেন। যে ছবিটি কিছু দিনের মধ্যেই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

৪) মাধুরী দীক্ষিত (Madhuri Dixit) :

৯০ দশকের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী মাধুরী দীক্ষিত, যিনি তার সৌন্দর্য এবং দুর্দান্ত অভিনয় দিয়ে কোটি কোটি ভক্তের হৃদয়ে জায়গা করেনিয়েছেন। তবে তিনিও গর্ভাবস্থায় সিনেমার শুটিং করেছেন। ২০০২ সালে মুক্তিপ্রাপ্ত জনপ্রিয় ছবি দেবদাস, যা বক্সঅফিসে সুপারহিট হয়েছিল। এই ছবিতে মাধুরী দীক্ষিতের অভিনয় আজও দর্শক মনে জায়গা করে আছে। তবে যখন ছবিটির শুটিং চলছিল তখন তিনি গর্ভবতী হয়েছিলেন এবং এই পরিস্থিতিতেই তিনি পুরো ছবির শুটিং সম্পূর্ণ করেছিলেন। আপনাদের আরও জানিয়ে রাখি, এই অবস্থাতে তিনি ছবিতে অনেক নাচের পারফরম্যান্সও দিয়েছিলেন। নাচের জন্য তিনি দর্শকদের কাছ থেকে অনেক প্রশংসা পেয়েছিলেন।

৫) কাজল(Kajol) :

বলিউড অভিনেত্রী কাজল, যিনি তাঁর সমসাময়িক শীর্ষ অভিনেত্রীদের তালিকায় রয়েছেন। তিনিও গর্ভাবস্থায় তাঁর কাজ চালিয়ে গেছেন। আপনাদের জানিয়ে রাখি, তিনি গর্ভাবস্থায় থাকাকালীন ‘উই আর ফ্যামিলি’ সিনেমার শুটিং সম্পূর্ণ করেছিলেন। যেটি মুক্তি পেয়েছিল ২০১০ সালে। এই ছবিটিতে কাজলের সাথে অর্জুন রামপাল এবং কারিনা কাপুরকেও স্ক্রিন শেয়ার করতে দেখা গেছে।

Related Articles

Back to top button