স্বামীদের ডিভোর্স দিয়ে প্রেমিকদের সাথে লিভ ইন এ মত্ত এই বলি নায়িকারা, একজন তো বিনা বিয়ে করেই হয়েছেন মা

স্বামীদের ডিভোর্স দিয়ে প্রেমিকদের সাথে লিভ ইন

বলিউড সম্পর্কিত খুঁটি নাটি বিষয় গুলি অনেকে জানতে চান। সোশ্যাল মিডিয়ার হাত ধরে প্রতিনিয়ত এই আপডেট গুলি প্রকাশ করা হয়। এই ভাবে মাঝে মধ্যে বিভিন্ন তারকাদের সম্পর্কের কথা শিরোনামে থাকে। এর মধ্যে রয়েছে তারকাদের বিবাহ বিচ্ছেদ ও লিভ ইন থাকার খবরও। এমন কিছু বিষয় নিয়ে আজকের প্রতিবেদনে। বলিউডে এমন অনেক অভিনেত্রী (Bollywood Actress) রয়েছেন, যারা বিবাহ বিচ্ছেদের পর লিভ ইন সম্পর্কে জড়িয়ে ছিলেন। চলুন সেই সমস্ত বলিউড অভিনেত্রীর নাম জেনে নিন, যাঁরা বিয়ের পর লিভ ইন সম্পর্কে (Live-In Relationship) থেকেছেন।

১) কল্কি কেকলান (Kalki Koechlin)

Kalki Koechlin

অভিনেত্রী কল্কি কেকলান বলিউডের জনপ্রিয় পরিচালক অনুরাগ কাশ্যপকে বিয়ে করেছিলেন। তবে ২০১৫ সালে তাঁদের মধ্যে বিচ্ছেদ হয় এবং তারপর তিনি গাই হার্শবার্গের সাথে লিভ ইন সম্পর্কে জড়িয়েছেন।

২) দিয়া মির্জা (Dia Mirza)

Dia Mirza

অভিনেত্রী দিয়া মির্জা ২০১৪ সালে সাহিল সংঘকে বিয়ে করেছিলেন। তবে ২০১৯ সালে তাঁদের বিবাহবিচ্ছেদ ঘটে। এর পর তিনি বৈভব রেখির সঙ্গে সম্পর্কে জড়ান এবং ২০২১ সালে একে অপরকে বিয়ে করেন।

৩) রূপা গাঙ্গুলী

Rupa Ganguly

রুপা গাঙ্গুলি অভিনেত্রীর পাশাপাশি একজন সক্রিয় রাজনৈতিক ব্যক্তিত্ব। তিনি মহাভারতে দ্রৌপদীর ভূমিকায় অভিনয় করে বেশ জনপ্রিয়তা অর্জন করে। ২০১৯ সালে তিনি স্বামী ধুর্ব মুখার্জির সঙ্গে বিচ্ছেদ করেন এবং দিব্যেন্দু মুখার্জির সঙ্গে সম্পর্কে জড়ান। তবে এই সম্পর্কও দীর্ঘস্থায়ী হয়নি।

৪) কাম্যা পাঞ্জাবী (Kamya Punjabi)

Kamya Punjabi

অভিনেত্রী কাম্যা পাঞ্জাবী ২০০৩ সালে বান্টি নেগিকে বিয়ে করেছিলেন। তবে ২০১৩ সালে তাঁদের বিবাহ বিচ্ছেদ হয়। এরপর তিনি শালভ ডাঙের সঙ্গে লিভ-ইন সম্পর্কে থাকতে শুরু করেন। বর্তমানে এই দুজনের জুটি সোশ্যাল মিডিয়াতে বেশ আলোচিত বিষয়।

 

 মালাইকা অরোরা (Malaika Arora)

Malaika Arora

বলিউডের জনপ্রিয় আইটেম গার্ল হলেন মালাইকা অরোরা। তিনি আরবাজ খানের প্রাক্তন স্ত্রী। ২০১৭ সালে তাদের মধ্যে বিচ্ছেদ হয়। এরপর মালাইকা জনপ্রিয় অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে লিভ ইন রিলেশনে থাকতে শুরু করেন।

৬) রশ্মি দেশাই (Rashmi Desai)

Rashmi Desai

বর্তমানে রশ্মি দেশাই খবরের শিরোনামে রয়েছেন। প্রসঙ্গত, ২০১৬ সালে তিনি বিবাহ বিচ্ছেদ করেন। এর পর তিনি আরহান খানের সঙ্গে সম্পর্কে জড়ান এবং লিভ ইন রিলেশনে থাকতে শুরু করেন।

৭) পূজা বাত্রা (Puja Batra)

Puja Batra

তালিকার একবারে শেষে বলবো পূজা বাত্রার কথা। এই অভিনেত্রী ২০১১ সালে স্বামীর সঙ্গে ডিভোর্স করেন। বিচ্ছেদের পর তিনি নবাব শাহের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। দুজনের ছবি মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়াতে প্রকাশ পায়।

Related Articles

Back to top button