আলিয়া ভাট নয় বরং এই তিন অভিনেত্রী ছিলেন RRR ফিল্মের জন্য এসএস রাজামৌলির প্রথম পছন্দ

বেশ কিছুদিন হলো মুক্তি পেয়েছে এসএস রাজামৌলি (SS. Rajmouli) পরিচালিত ‘RRR’ সিনেমাটি। থিয়েটারে রিলিজ হওয়ার পর থেকেই ঝড়ের গতিতে জনপ্রিয়তা পেয়েছে ছবিটি। শুধু ভারতেই নয়, এমনকি বিদেশেও ‘আরআরআর’ ছবিটি নিয়ে দর্শকদের মধ্যে সমান উন্মাদনা রয়েছে। এই ছবির গল্পের পাশাপাশি ছবিটির সকল চরিত্র এবং তাঁদের অভিনয় ভীষণ পছন্দ হয়েছে মানুষের। ছবিতে রয়েছে দুই দক্ষিনী সুপারস্টার রামচরণ(Ramcharan) এবং জুনিয়র এনটিআর(Junior NTR)। এছাড়াও প্রধান ভূমিকায় দেখা গেছে বলিউড অভিনেতা অজয় দেবগন (Ajay Devgan) এবং অভিনেত্রী আলিয়া ভাটকে (Alia Bhatt).

ছবিতে আলিয়া ভাটকে ‘সীতার’ চরিত্রে অভিনয় করতে দেখা গেছে। ছবিতে তাঁর ভূমিকাটি ছিল মাত্র কিছু মিনিটের। কিন্তু অল্প সময়ের জন্য হলেও নিজের অভিনয়ের জোরে দর্শকদের প্রশংসা কুড়িয়েছেন তিনি। তবে মিডিয়া রিপোর্ট অনুসারে, ‘সীতা’ চরিত্রটির জন্য আলিয়া ভাটের আগে আরও কয়েকজন নামি অভিনেত্রীকে প্রস্তাব দেওয়া হয়েছিল।

• অভিনেত্রী পরিণীতি চোপড়াকে (Parinita Chopra) RRR-এর জন্য প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু তিনি সে সময় ‘কেশরী’ ছবির প্রচারে ব্যস্ত ছিলেন অভিনেত্রী। তাই ছবিতে অভিনয় করার অবকাশ পাননি পরিণীতি।

• অভিনেত্রী অ্যামি জ্যাকসনও আরআরআর ছবিতে ‘সীতার’ চরিত্রে অভিনয়ের জন্য প্রস্তাব পেয়েছিলেন। কিন্তু সে সময় তিনি অন্তঃসত্ত্বা ছিলেন। তাই তিনি এই ছবিতে অভিনয়ের জন্য রাজি হননি।

• ব্রিটিশ অভিনেত্রী ডেইজি এডগার জোন্সকেও RRR ছবিতে সীতা চরিত্রে মনোনীত করা হয় এবং সেইমতো প্রস্তাবও পাঠানো হয়েছিল। কিন্তু কোনো কারনবশত অভিনেত্রী প্রস্তাবটি ফিরিয়ে দেন।

• অবশেষে, প্রযোজকদের মাথায় আসে বলিউডের বিখ্যাত অভিনেত্রী আলিয়া ভাটের কথা। সাথে সাথে তাঁকে প্রস্তাব পাঠানো হয়। এবং তিনি রাজি হয়ে যান। তবে অভিনেত্রী আলিয়া ভাট দক্ষতার সাথে ‘সীতা’ চরিত্রটি ফুটিয়ে তুলেছেন। এতটুকু ফাঁক ছিল না তাঁর অভিনয়ে।

Related Articles

Back to top button