মাথা থেকে পা পর্যন্ত দেনার দায়ে ডুবে রয়েছেন এই ৮ জনপ্রিয় টেলিভিশন তারকা, একজন তো বেছে নিয়েছিলেন আত্মহত্যার পথ পর্যন্ত

এক সময় প্রচুর আর্থিক সংকটের মুখে পড়তে হয়েছে বলিউডের এই ৮ তারকাকে

টিভির পর্দায় দেখা তারকার বাস্তব জীবনেও নিজেদের স্ট্যাটাস বজায় রাখতে পছন্দ করেন। যার কারনে টিভির তারকারা (TV Actors) বিলাসবহুল জীবন কাটাতে উন্মুক্ত। তাদের বিলাসবহুল জীবনযাত্রায় অর্থ হয় ব্যয়বহুল। অনেক সময় এমন হয় তাদের খরচ উঠাতে গিয়ে ঋণের মুখে পড়তে হয়। এমন অনেক ঋণগ্রস্ত তারকা (Debt Stars) আছে যারা, কিন্তু এই প্রতিবেদনে আমরা আপনাকে এমনই ৮ টিভি তারকা সাথে পরিচয় করিয়ে দেবো যারা ঋণের কবলে। আসুন জেনে নিই এই তালিকায় কে কে?

১. জয়া ভট্টাচার্য  Jaya Bhattachryo

অভিনেত্রী জয়া ভট্টাচার্য হল টিভি পর্দার খুব চেনা এবং জনপ্রিয় মুখ। তিনি ‘কিউঙ্কি সাস ভি কাভি বহু থি’ এবং ‘থাপকি পেয়ার কি’ -এর মতো ছবিতে কাজ করেছেন। তার মায়ের অসুস্থতার কারণে তাকে টাকার সমস্যায় পড়তে হয়েছিল। তখন থেকেই তিনি ঋণী হয়ে পড়েন। এক সময় তাকে সোশ্যাল মিডিয়ায় কাজ চাইতেও বাধ্য করেছিল।

 

২. করণবীর ভোহরা  Karanvir bhora

বলিউডের একজন চেনা মুখ অভিনেতা করণবীর ভোহরা। তিনি এক সাক্ষাৎকারে বলেছিলেন, ‘তিনি পুরোপুরি ঋণগ্রস্ত’। একটি শো চলাকালীন তিনি তার ব্যক্তিগত জীবন নিয়ে বলতে গিয়ে বলেন, ‘তিনি ২০১৫ সাল থেকে ঋণ পরিশোধ করে আসছেন’। এমনকি ঋণ পরিশোধের ব্যাপার নিয়ে তাকে আদালতেও পা দিতে হয়েছিল।

 

৩. রাখি সাওয়ান্ত  Rakhi sawant

বলিউডের ড্রামা কুইন গার্ল রাখি সাওয়ান্ত ঋণে আচ্ছন্ন। তিনি বিগ বসে আসার আগে তার মা ক্যান্সারে আক্রান্ত হয়েছিল, যার কারনে চিকিৎসার জন্য প্রচুর অর্থের প্রয়োজন হয়ে পড়ে। এই অভিনেত্রীর তারপরেই অর্থের কারণে বিগ বসে প্রবেশ করেন।

 

৪. সায়ন্তনী ঘোষ  Sayanti gosh

এক সাক্ষাৎকারে অভিনেত্রী সায়ন্তনী তার ব্যক্তিগত জীবন নিয়ে বলতে গিয়ে বলেন, তিনি এক সময় খুব আর্থিক সংকটের মুখে পড়েছিলেন। একটা সময় ছিল যখন তার ইএমআই (EMI) পরিশোধ করা কঠিন হয়ে পড়েছিল।

 

৫. আরহান খান    Arrhan khan

বিগ বসের সময় একটা খবর প্রকাশ হয়েছিল, রশ্মি দেশাইয়ের প্রেমিক আরহান খান অনেকের কাছ থেকে টাকা ধার নিয়েছিল। ঋণের জন্য রেহাই পাইনি রশ্মি দেশাইয়ও। লকডাউনের সময় আর্থিক সংকটের কারণে তাকে নিজের শহরে যেতে হয়েছিল।

৬. আশিষ রায় 

Asish roy

এই তালিকায় রয়েছেন প্রয়াত বলি অভিনেতা আশিষ রায়। এই অভিনেতার ব্যক্তিগত জীবন কাহিনী খুব কষ্টের। বলা হচ্ছে, এই অভিনেতার কিডনি নষ্ট হওয়ার কারণে চিকিৎসার জন্য প্রচুর অর্থের প্রয়োজন হয়ে পড়ে, কিন্তু সেই সময় তিনি সামাল দিতে পারছিলেন না। যার কারনে তিনি বাড়ি ফিরে আসেন এবং তারপরেই তিনি পৃথিবীকে চির বিদায় জানান।

৭. শার্দুল পন্ডিত   

Shardul pandit

বিগ বসের আগে এই অভিনেতা বলেছিলেন, ‘তিনি ঋণগ্রস্ত। তার কাছে ওষুধ কেনার টাকা পর্যন্ত নাই’। এরপরেই নির্মাতারা তাকে বিগ বস শো-তে কাজ করার সুযোগ দেন।

৮. মনমীত গ্রেওয়াল 

Monmrth greyal

টিভির এই তারকা এতটাই ঋণগ্রস্ত ছিলেন যে তার দেওয়ালে পিঠ ঠেকে গিয়েছিল। শোনা যায় অভিনেতা মনমীত গ্রেওয়াল, আর্থিক অনটনের কারণে আত্মহত্যা করেছিলেন। লকডাউনের সময় তিনি এতটাই আর্থিক সংকটের মুখে পড়েছিলেন, ঋণীদের কাছ থেকে রেহাই নিতে তিনি নিজের জীবন বিপন্ন করার সিদ্ধান্ত নেই। তার মৃত্যু সবাইকে অবাক করেছিল।

Related Articles

Back to top button