৩৫ বছর বয়সেও কেন বিয়ে জন্য যোগ্য পাত্র পাচ্ছেন না কঙ্গনা রানাউত, জানালেন নিজেই

অভিনেত্রী কঙ্গনা রানাউত তার চলচ্চিত্র এবং ব্যক্তিগত জীবনের জন্য খবরের শিরোনামে প্রায়ই এসে থাকে। যার জন্ম হয় 23 মার্চ 1987 সালে ভারতের হিমাচল প্রদেশে। কিন্তু আজকের লাইমলাইটে আসার কারণ হচ্ছে তার ব্যক্তিগত জীবন। যদি দেখা যায় তো তার সময়কালের প্রায় সব অভিনেতা-অভিনেত্রী সাতপাকে বন্দী হয়ে নতুন জীবন শুরু করেছেন। সেই দিকে 35 বছর বয়সী কঙ্গনা রানাউত এখনো সিঙ্গেল জীবন উপভোগ করছেন। কঙ্গনার বিয়ের বিষয়টি ভক্তদের কাছে একটা কৌতুহল ব্যাপার। এবং সোশ্যাল মিডিয়াও তার এই ব্যাক্তিগত ব্যাপারটি নিয়ে সমালোচনা করে থাকেন। এরই মাঝে কঙ্গনা রানাউত তার ব্যক্তিগত জীবন নিয়ে দিলেন এক বড় বয়ান। আসুন জানা যাক!

অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত ভারতীয় হিন্দি চলচ্চিত্রে কাজের জন্য সারাদেশে সুপরিচিত। এবং তিনি সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেত্রীদের তালিকার একজন। ভক্তদের মনে সব সময় একটা প্রশ্ন জেগে ওঠে বলিউড জগতের অন্যতম সফল অভিনেত্রী হওয়া সত্বেও তিনি এখনো কেন বিবাহ বন্ধনে আবদ্ধ না। এমনকি বর্তমানে তার কোন বয়ফ্রেন্ড পর্যন্ত নেই। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি নিজেই তার সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন।

হ্যাঁ এক সাক্ষাৎকারে অভিনেত্রী তার বিয়ের ব্যাপারে তথ্য সামনে এনেছেন। আসলে তিনি সিদ্ধার্থ করনের এক ইন্টারভিউয়ে তার ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুলেছেন। এবং তিনি বিয়ের ব্যাপারে বলেছেন, হতে পারে তিনি সাতপাকে বাঁধা পড়বেন না। কারণ তিনি একজন স্পষ্টবাদী। এবং তিনি সবসময়ই অন্যায়ের সম্মুখীন হয়েছেন। এছাড়া অনুগামীদের সঠিক নির্দেশনার পথ দেখিয়ে থাকেন। যেখানে তিনি মনে করেন তার চিন্তা ভাবনার সাথে খাপ খাইয়ে নেওয়া মুশকিল। তিনি সবসময় অন্যায়ের প্রতিবাদ করে থাকেন যার কারণে সঙ্গীরাও তার থেকে দূরত্ব বজায় রাখে।

তবে বর্তমানে কঙ্গনার কোন সম্পর্ক না থাকলেও প্রাথমিক জীবনে সম্পর্কে জড়িয়েছিলেন। শুরুর দিকে অভিনেতা-প্রযোজক আদিত্য পাঞ্চোলির সাথে সম্পর্কের তথ্য সামনে এসেছিল। যদিও পরে তাদের এই সম্পর্ক সাপ-নেউলের সম্পর্কের মতো হয়ে ওঠে। এরপর আদিত্য পাঞ্চোলির সাথে ব্রেকআপ এর পর অধ্যায়ন সুমনের সাথে সম্পর্কের কথা জানা গিয়েছিল। এবং কঙ্গনা অধ্যায়ন সুমনের সাথে অনেকবার ডেটিংও করেছিলেন। সেখানেও তাদের সম্পর্ক দীর্ঘমেয়াদি হয়ে ওঠেনি। এবং তাদের মধ্যে সম্পর্কের দূরত্ব সৃষ্টি হয়। অবশ্য এরপর বলিউড জগতের বিখ্যাত অভিনেতা হৃত্বিক রোশনের সাথে তার নাম জড়িয়ে পড়ে। হৃত্বিক রোশনের সাথে কঙ্গনা বহুবার ডেট করেছিলেন। সোশ্যাল মিডিয়ায় তো এমনও আলোচনা হয়েছে যে ওরা একে অপরের জীবনসঙ্গী। যদিও হৃত্বিক রোশন কঙ্গনার সাথে দৃঢ় ভাবে সম্পর্ক থাকার কথা পুরোপুরি অস্বীকার করেন। এখানেও তাদের মধ্যে দূরত্ব সৃষ্টি হয়। বর্তমানে তিনি এখনো সিঙ্গেল জীবন উপভোগ করছেন। এখন এটাই দেখার কঙ্গনা পরবর্তী জীবনে কার সঙ্গিনী হয়ে ওঠেন।

 

Related Articles

Back to top button