টেলিভিশন ইন্ডাস্ট্রিতে চলে এই ১০ অভিনেত্রীর রাজত্ব, তালিকায় শামিল রয়েছে হীনা খান থেকে শুরু করে মৌনি রয়ের নাম

টিভি ইন্ডাস্ট্রিতে (TV industry) এমন অনেক অভিনেত্রী আছেন যারা ছোট বেলা থেকেই টিভি ইন্ডাস্ট্রিতে (TV industry) আধিপত্য বিস্তার করেছেন। এই অভিনেত্রীরা তাদের অভিনয় এবং তাদের সৌন্দর্য দিয়ে কোটি মানুষের হৃদয়ে রাজত্ব করেছেন।

শ্বেতা তিওয়ারি (Sweta Tiwari)

টিভি ইন্ডাস্ট্রির সবচেয়ে অভিনেত্রীদের মধ্যে একজন হল শ্বেতা তিওয়ারি। শ্বেতা তিওয়ারি কসৌটি জিন্দেগি কি সিরিয়ালে কাজ করেছিলেন। আজও লোকেরা তার চরিত্র এবং সৌন্দর্যের প্রশংসা করে।

জেনিফার উইঙ্গেট (Jennifer Winget)

জেনিফার উইঙ্গেটও টিভি ইন্ডাস্ট্রির একজন বড়ো অভিনেত্রী। তিনি সিরিয়াল দিল মিল গয়ে দিয়ে আরও জনপ্রিয়তা অর্জন করেছিলেন। এছাড়াও, জেনিফার উইঙ্গেট অনেক সিরিয়ালে কাজ করেছেন।

কৃত্তিকা কামরা (Kritika Kamra)

তিনি টিভি ইন্ডাস্ট্রির একজন বড় অভিনেত্রী। কুছ তো লগ কাহেঙ্গে এবং কিতনি মহব্বতে সিরিয়াল দিয়ে কৃতিকা দর্শকদের মনে নিজের জায়গা করে নেন।

প্রত্যুষা ব্যানার্জী (pratyusha banerjee)

টিভি সিরিয়ালের বড় অভিনেত্রী ছিলেন প্রত্যুষা ব্যানার্জি। টিভি সিরিয়াল ছোটি বহুতে আনন্দীর চরিত্রে অভিনয় করে সকল দর্শকের মন জয় করেছেন প্রত্যুষা।

কারিশমা তান্না (Karishma Tanna)

তিনি টিভি ইন্ডাস্ট্রি এবং বলিউডের একজন বড় অভিনেত্রী। কারিশমা টিভি সিরিয়াল কিউঙ্কি সাস ভি কাভি বহু থিতে তার দুর্দান্ত চরিত্রের মাধ্যমে টিভি ইন্ডাস্ট্রিতে একটি বড় জায়গা তৈরি করেছিলেন।

গওহর খান (Gauahar Khan)

টিভি ইন্ডাস্ট্রির খুব পরিচিত একটি মুখ। গওহর নাচ বলিয়ে এবং বিগ বস-এ তার অভিনয় দিয়ে মন জয় করেছেন এবং তার চেহারা অত্যন্ত প্রশংসিত হয়েছে।

হিনা খান (Hina Khan)

ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায় সিরিয়াল দিয়ে তিনি ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছিলেন।

অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande)

টিভি জগতের এক জনপ্রিয় মুখ। পবিত্র রিশতা সিরিয়াল দিয়ে দর্শকদের মধ্যে নিজের জায়গা করে নেন অঙ্কিতা। এ ছাড়া তার সৌন্দর্য নিয়েও আলোচনা কম নয়।

দিব্যাঙ্কা ত্রিপাঠী (Divyanka Tripathi)

তিনি “ইয়ে হ্যায় মহব্বতে” সিরিয়াল দিয়ে দর্শকদের হৃদয়ে নিজের জায়গা করে নিয়েছিলেন।

মৌনি রায় (Mouni Roy)

তিনি নাগিন থেকে সর্বাধিক জনপ্রিয়তা অর্জন করেছেন। সম্প্রতি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি।

Related Articles

Back to top button