অবিশ্বাস্য! সোনার চেন নিয়ে পালালো পিঁপড়ের দল, ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে ভিডিও

পিঁপড়েদের (Ants) সাধারণত দেখা যায় মিষ্টি জিনিস রাখলেই তারা হাজির হন। ফ্রিজে মিষ্টি রাখলে অনেক সময় সেখানেও ঢুকে যায় পিঁপড়েরা (Ants)। তবে এবার ঘটলো অন্য ব্যাপার স্বর্ণের গহনার ওপর বাড়লো পিঁপড়ার লোভ। এ যেন এক অবিশ্বাস্য ব্যাপার। তবে সম্প্রতি এমনই একটা ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ভিডিওটিতে দেখা যায় একটি স্বর্ণের চেন নিয়েযাচ্ছে একদল পিঁপড়া।

Ants

ইন্ডিয়ান ফরেস্ট সার্ভিসের (আইএফএস) কর্মকর্তা সুশান্ত নন্দ ওই ভিডিও টুইটারে শেয়ার করে বলেন, ‘কালো পিঁপড়ার (Ants) দলকে স্বর্ণের মতো দেখতে একটি চেন পাথুরে পথে বয়ে নিয়ে যেতে দেখা গেছে’। শেয়ার করা ওই ভিডিওতে ছোট্ট একটি ক্যাপশন দেন নন্দ। তিনি লেখেন ‘খুদে স্বর্ণ পাচারকারীরা! প্রশ্ন হলো কোন ধারায় তাদের বিরুদ্ধে মামলা হবে?’।

ভিডিওটি দেখা মত্রই অনেকে তাদের হাসি চেপেই রাখতে পারছেন না। আবার অনেকের মনে হয়েছে, চলাফেরার সময় দেয়ালের ফাটল থেকে পিঁপড়ার (Ants) দল স্বর্ণের চেনটি সরিয়ে নিয়ে গেছে। বিস্ময়কর এই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনার ঝড় তুলেছে।

বলা হয় মানুষের লোভের সিমা নেই তবে পিঁপড়েরাও! ভিডিওটি সামনে আসতেই অনেক নেটিজেনরাই মন্তব্য করেছেন। কেউ বলেছেন আজ কাল পিঁপড়েরাও লাখপতি হতে চায়। আবার অনেকে এটাও বলেছেন যে পরের জন্মে পিঁপড়ে হয়েই জন্মাতে চাই। তাহলে কি তারাও সোনা ছাড়া কিছুই চেনে না! সাধারণ তারা দলবদ্ধ ভাবেই থাকে। ঘরের আনাচে কানাচে তে সারিবদ্ধ ভাবে যেতে দেখা যায় তাদের। বিভিন্ন খাবার জিনিসের আসেপাশে থেকে খাদ্য নিয়ে যায় তারা।

Gold chain

Related Articles

Back to top button