বিশ্বস্ততার এক অনন্য উদাহরন, মালিকের জন্য প্রতিদিন ২ কিলোমিটার হেঁটে টিফিন পৌঁছে দেয় পোষ্য কুকুর

কুকুর সবচেয়ে বিশ্বস্ত প্রাণীদের মধ্যে একটি। বহু বছর ধরে কুকুর ও মানুষের মধ্যে খুব ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে। কুকুর অনেক বছর ধরে মানুষের প্রতি ভালোবাসা দিয়ে আসছে, তেমনি মানুষও কুকুরকে ভালোবেসে আসছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমনই এক ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে, একটি কুকুর তাঁর মালিকের জন্যে প্রতিদিন ২ কিলোমিটার হেঁটে টিফিন নিয়ে আসে। আসুন বিস্তারিত জেনে নিন।

সম্প্রতি ইন্টারনেটে একটি কুকুরের ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে মুখে খাবারের টিফিন নিয়ে একটি কুকুর রাস্তার পাশ দিয়ে হেঁটে যাচ্ছে। ইনস্ট্রাগ্রামে পিঙ্কভিলা নামের একটি অ্যাকাউন্ট থেকে ভিডিওটি পোস্ট করা হয়েছে।ভিডিওতে একটি জার্মান শেফার্ড কুকুরকে মুখে করে খাবারের টিফিন নিয়ে যেতে দেখা যাচ্ছে। এই কুকুরটির নাম শেরু। প্রতিদিনই কুকুরটি দুই কিলোমিটার হেঁটে তার প্রভুর জন্য খাবার নিয়ে অফিসে যায়। গাড়ি আসতে দেখলে সে রাস্তার ধারে থমকে দাঁড়িয়ে পরে।

ভিডিওটি পোস্ট হওয়ার পর থেকেই ক্রমগ্রত সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতে শুরু করেছে। শেরু নামের এই কুকুরটির প্রভুর প্রতি আনুগত্য দেখে মানুষ খুবই মুগ্ধ হয়েছে । খুবই সাবধানতা অবলম্বন করে সে তার মালিকের অফিসে পৌঁছায়। শেরুর এই ভিডিওটি প্রচুর মানুষের প্রশংসা পেয়েছে এবং সে সবার থেকে প্রচুর ভালোবাসা পেয়েছে।

সভ্যতার প্রথম থেকেই কুকুরের মানুষের একটি নিবিড় সম্পর্ক রয়েছে। কুকুর খুবই অনুগত প্রাণী এবং বহু বছর ধরে মানুষের প্রতি তার আনুগত্য বজায় রেখে এসেছে। মানুষও কুকুরকে খুবই ভালোবাসা দিয়েছে এবং বিশ্বস্তের জায়গা দিয়েছে। সেরকম উদাহরণের সাক্ষী রইলো নেটবাসী।

Related Articles

Back to top button