সাউথের এই ৫ চলচ্চিত্রের দিকে পাখির চোখ করে আছে দর্শকরা, জোর টক্কর হতে পারে বলিউডের সঙ্গে

বর্তমান সময়ের মানুষজন যেভাবে দক্ষিণি চলচ্চিত্রের প্রতি আগ্রহী হয়ে উঠেছে, সেদিক থেকে দেখতে গেলে দক্ষিণের চলচ্চিত্র থেকে শুরু করে দক্ষিণের তারকা, সবকিছুর প্রতিই দর্শকদের আগ্রহ বাড়ছে। এরই মধ্যে ২০২৩ সালেও দক্ষিণ সিনেমা (South Indian Film) থেকে অনেক প্রত্যাশা প্রকাশ করা হচ্ছে।

এই রকম অনেক ছবি আছে, যার উপর কোটি কোটি টাকা লাগানো হয়েছে এবং আশা করা হচ্ছে যে তারা আবারও বক্স অফিসে একই ঘূর্ণি বয়ে আনবে। এর মধ্যে আল্লু অর্জুনের ছবি ‘পুষ্পা 2’ শীর্ষে রয়েছে। গত বছর ২০২২-এ সাউথ ফিল্মের জন্য খুব ভালো কেটেছে। এমন পরিস্থিতিতে, নির্মাতারা উচ্চ প্রত্যাশা নিয়ে ২০২৩ সালে একাধিক চলচ্চিত্র নিয়ে আসছেন, যা গত বছরই নির্মাতাদের দ্বারা ঘোষণা করা হয়েছিল।

এর মধ্যে কয়েকটি ছবির শুটিংও শেষ হয়েছে এবং তাদের মুক্তির তারিখও প্রকাশ করা হয়েছে। ‘পুষ্পা’ থেকে ‘বাহুবলী’ পর্যন্ত অনেক টলিউড ছবি হিন্দি দর্শকদেরও পাগল করে দিয়েছে। এমন পরিস্থিতিতে সাউথের ছবি দেখার জন্য মানুষ খুবই আগ্রহী। এই পর্বে, দক্ষিণের সেই ৫ টি চলচ্চিত্র সম্পর্কে বলা হচ্ছে, যেগুলি থেকে ২০২৩ সালে অনেক প্রত্যাশা রয়েছে।

img 20230125 181801

আল্লু অর্জুন এবং রশ্মিকা মান্দান্না অভিনীত ছবি ‘পুষ্পা’-এর সিক্যুয়েল ‘পুষ্পা ২’ (Pushpa 2: The Rule) মুক্তির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে দর্শকরা। চলতি বছরে মুক্তি পাওয়া ব্লকবাস্টার ছবির শীর্ষে রয়েছে পরিচালক সুকুমারের ছবি। এই প্রতিবেদনের শীর্ষে স্থান পেয়েছে এই সিনেমাটি।

img 20230125 181946

এই তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছে প্রভাসের ‘সালার’ (Salaar)। এর পরিচালক প্রশান্ত নীল। খবর অনুযায়ী, ২০২৩ সালের মার্চ মাসে ছবিটি মুক্তি পাবে। মানুষ ছবিটি নিয়ে তুমুল উন্মাদনা প্রকাশ করছেন। ছবিতে তার সঙ্গে প্রধান চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী শ্রুতি হাসান।

img 20230125 181958

প্রভাসের দ্বিতীয় ছবি ‘আদিপুরুষ’ (Adipurush) নিয়ে মানুষের প্রচুর ক্রেজ দেখতে পাওয়া যাচ্ছে। এই ছবির মাধ্যমে তাকে কৃতি শ্যানন ও সাইফ আলী খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে। ছবিটির চরিত্র নিয়ে অনেক বিতর্ক হয়েছে, যার মধ্যে একটি ছিল সাইফ’এর রাবণের চরিত্র। একে দানব হিসেবে দেখানো নিয়ে অনেক বিতর্ক তৈরী হয়েছে। এখন দেখার বিষয় ছবিটি মুক্তির পর কেমন সাড়া পায়।

img 20230125 182009

দক্ষিণের পাওয়ারস্টার পবন কল্যাণের আসন্ন ছবি একটি প্যান ইন্ডিয়া ফিল্ম, যার নাম ‘হরি হারা ভিরা মাল্লু’ (Hari Hara Veera Mallu)। বলা হচ্ছে, এই ছবিটি নিয়ে মানুষ বেশ উচ্ছ্বসিত। সবাই এই ছবিটির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে।

img 20230125 182020

এই তালিকায় পাঁচ নম্বরে রয়েছে সুপারস্টার ননী’র ছবি ‘দশরা’র (Dasara) নাম। গ্রামবাসীদের কেন্দ্র করেই এই সিনেমার গল্প। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন ননী ও কীর্তি সুরেশ।

Related Articles

Back to top button