জানুন কত কোটি টাকার সম্পত্তি মালকিন জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী শ্বেতা তিওয়ারি

২০০১ সালে আসা ‘কাসোউটি জিন্দাগি কি’ সিরিয়ালটি টেলিভিশন জগতে বেশ জনপ্রিয়তা অর্জন করেছিল। এই সিরিয়ালের সাথে সাথে এই সিরিয়ালে কাজ করা অভিনেতা- অভিনেত্রীরাও বেশ জনপ্রিয়তা অর্জন করেছিল। এই সিরিয়ালে মুখ্য চরিত্র ‘প্রেনা’-র ভূমিকা পালন করছিলেন অভিনেত্রী স্বেতা তিওয়ারি।

এই অভিনেত্রী এই সিরিয়ালের পরে আরো অনেক সিরিয়াল (মেরে ডেড কি দুলহান, বেগুসরায় ইত্যাদি) ও রিয়্যালিটি শো-তে কাজ করেছেন। স্বেতা টেলিভিশনের মাধ্যমে বলিউড অভিনেতাদের মতোই বেশ ভালো পরিচয় তৈরি করেছে। আজ গোটা দেশের মানুষ তাকে চেনে। এছাড়া স্বেতা বলিউড ফিল্মের কাজ করেছেন।

তিনি যেই ফিল্ডেই কাজ করেছেন সেখানেই সফলতা অর্জন করেছেন। আজকাল অভিনেত্রী স্বেতা সোশ্যাল মিডিয়ায় নিজের ফটো, ব্যক্তিগত জীবন নিয়ে বেশ আলোচনার ও বিবাদের মধ্যে থাকে। সম্প্রতি স্বেতা রিয়্যালিটি শো ‘খাতরো কে খিলাড়ি-১১’-তেও ছিলেন। তিনি এখন টেলিভিশন জগতের সবচেয়ে জনপ্রিয় ও হাইপেড অভিনেত্রীতে পরিণত হয়েছেন। আজ আমরা এই আর্টিকেলে স্বেতা তিওয়ারির জীবনের বিষয় কিছু রোমাঞ্চকর কথা ও স্বেতা তিওয়ারির সম্পত্তি আর তার কার কালেকশনের বিষয় আলোচনা করবো।

ইন্ডাস্ট্রির খ্যাত অভিনেত্রী হিসেবে পরিচিত স্বেতা তিওয়ারি যেমন সুন্দরী ঠিক তেমন স্টাইলিশ। প্রতিদিনই তিনি তার ভক্তদের সাথে নিজের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে থাকেন। আর ভক্তরাও তার ছবি ভিডিও দেখতে ও তার বিষয় জানতে বেশ আগ্রহী থাকে। তবে মাঝে মাঝে ট্রোলের শিকারও হতে হয় তাকে।

এছাড়া সূত্র থেকে জানা গেছে স্বেতা তিওয়ারি খুব বিলাসবহুল একটি জীবনযাপন করেন। অভিনেত্রী স্বেতা তিওয়ারি, যিনি সর্বত্র তার আকর্ষণ ছড়িয়েছেন, খুব বিলাসবহুল জীবনযাপন করেন। মিডিয়া রিপোর্ট অনুযায়ী স্বেতা এতো সিরিয়াল, রিয়্যালিটি শো ও ফিল্মে কাজ করেছেন ও করে চলেছেন যে তিনি খুব সহজেই একটা বিলাসবহুল জীবনযাপন করেন।

স্টার প্লাসের অনুষ্ঠান “কসৌটি জিন্দেগি কি” সিরিয়ালটির মাধ্যমে অভিনেত্রী স্বেতা তিওয়ারি খুব বিখ্যাত হয়েছিলেন। তিনি তার দুর্দান্ত অভিনয় দিয়ে সকলের মন জয় করেছিলেন। এছাড়াও, তিনি কালার চ্যানেলের শো “বিগ বস-৪” এ উপস্থিত ছিলেন এবং সেই শো-এর বিজেতা হয়েছিলেন।

আর যদি স্বেতার ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা করা হয় তবে বলতেই হবে যে স্বেতার জীবন সংগ্রাম দ্বারা পরিপূর্ণ রয়েছে। তিনি জীবনে দুইবার বিয়ে করেছেন কিন্তু তার দুটি বিয়েই টেকেনি। এখন তিনি তার দুই সন্তানের সঙ্গে মুম্বাইয়ের একটি বিলাসবহুল বাড়িতে থাকেন।

অভিনেত্রী মুম্বাইতে নিজের ক্ষমতায় বাড়ি কিনে সেখানে থাকেন। বিলাসবহুল বাড়ির সাথে সাথে তিনি বেশ কয়েকটি বিলাসবহুল গাড়িরও মালিক। যার মধ্যে BMW সেভেন সিরিজ। এই গাড়িটির দাম ১.৩৭ কোটি টাকার বেশি। এছাড়া অডি A4 রয়েছে যার দাম ৪৭ লাখ টাকা। এছাড়া আরো অনেক দামি দামি গাড়ি রয়েছে স্বেতার কাছে।

তিনি প্রায়ই এই গাড়ি গুলির সাথে স্পট হন। এবং সেই ফটো গুলি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরালও হয়। তার গাড়ি সংগ্রহে আরও অনেক যানবাহন রয়েছে। অভিনেত্রীকে প্রায়ই তার বিলাসবহুল গাড়ি নিয়ে দেখা যায়। যার ছবির দাপট সোশ্যাল মিডিয়ায়। জানিয়ে দি স্বেতার দুর্দান্ত ফ্যানফলোয়িং রয়েছে এবং ফ্যানরা স্বেতা খুব ভালোবাসে। এছাড়া অভিনেত্রী এখনও অভিনয় জগতে সক্রিয় রয়েছেন এবং কোনো না কোনো শো-তে তাকে ঠিক দেখতে পাওয়া যায়।

 

Related Articles

Back to top button