টেলিভিশন জগতের এই ১০ তারকা যারা শুধু ভালো শিল্পীই নয় বরং সফল উদ্যোক্তাও

শুধু যে বলিউডের অভিনেতা অভিনেত্রীরা ও তাদের ফিল্ম আমাদের এন্টারটেন্ট করে তা কিন্তু নয়। টেলিভিশন জগতের সিরিয়াল ও টেলিভিশন জগতের অভিনেতা-অভিনেত্রীরাও আমাদের যথেষ্ট এন্টারটেন্ট করে। টেলিভিশন জগতের কিছু অভিনেতা-অভিনেত্রী রয়েছে যারা চরম পরিমানে জনপ্রিয়তা পেয়েছে। প্রতিটা ঘরে ঘরে সবাই তাদের চেনে। এছাড়া এই অভিনেতা-অভিনেত্রীরা যে শুধু অভিনয় করে তা কিন্তু নয় এদের মধ্যে কয়েকজন আছে যারা ব্যবসায়ী। অর্থাৎ অভিনয়ের পাশাপাশি এদের নিজেস্ব ব্যবসাও রয়েছে। আজ আমরা এই আর্টিকেলের মাধ্যমের এমন ১০ জন অভিনেতা ও অভিনেত্রীদের বিষয় জন্য যারা অভিনয়ের সাথে সাথে একজন ব্যবসায়ী।

১) রুপালি গাঙ্গুলি: জনপ্রিয় সিরিয়াল অনুপমা-র মুখ্য অভিনেত্রী রুপালি গাঙ্গুলি ২০০০ সাথে তার পিতার সাথে মিলে একটি ফার্ম প্রতিস্থাপন করেছিলেন। এই ফার্মে তারা এড ফিল্ম প্রোডিউস করেন।

২) করণ কুন্দ্রা: সম্প্রতি করণ কুন্দ্রাকে লক-আপ শো এর জেলার হিসাবে দেখা গিয়েছিল। করণ কুন্দ্রা একটি আন্তঃরাষ্ট্রীয় কল সেন্টারের মালিক। এছাড়া তিনি তার বাবার ইনফাস্ট্রাকচার বিজনেসকেও সামলান।

৩) রণবিজয় সিং: রোডিজ দ্বারা ফেমাস হওয়া রণবিজয় সিং তার বাইকের প্রতি ভালোবাসাকে ব্যবসায় রূপান্তর করেছেন। তিনি বাইক মডিফাই করার জন্য একটি আউটলেট খুলেছেন, যেখানে তিনি তার বন্ধুদের সাথে মিলে বাইকের সাথে নতুন ফিচার যুক্ত করেন। এছাড়াও তিনি তার বন্ধু প্রতীক সচদেবের সাথে মিলে একটি ফ্রেঞ্চচাইজি Döner and Gyros চালান।

৪) আশকা গোরাডিয়া: ইনি কুসুম ও তুঝসে লাগান, বিগবস-এর মতো শো এর থেকে জনপ্রিয়তা পেয়েছে। তিনি renee cosmetics এর মালিক এবং সাথেই তিনি তার স্বামীর সাথে মিলে Peace of Blue Yoga  নএনামেএনামে একটি স্টুডিও চালান।

৫) সাজিদা শেখ: সাজিদা অনেক বেশি সময় ধরে টেলিভিশন ইন্ডাস্ট্রির অংশ। তিনি “ক্যা হোগা নিমমো কা”সিরিয়ালের মাধ্যমে নিজের ডেবিউ করেছিলেন। এছাড়া তিনি বাগবান ফিল্মেও কাজ করেছিলেন। তিনি মুম্বাইয়ের সাজিদা বিউটি সেলুনের মালিক।

৬) অর্জুন বিজলানি: অর্জুন সিরিয়াল “মিল যায় হাম তুম” এর মাধ্যমে অনেক জনপ্রিয়তা অর্জন করেছিলেন। এছাড়া তিনি খাতরো কে খিলাড়ি ও নাগিনের মতো শো এর অংশ ছিলেন। জানিয়ে দি অর্জুনের মুম্বাইতে একটি মদের দোকান রয়েছে এবং মুম্বাই টাইগার্স নামে একটি বিসীএল টিম রয়েছে।

৭) মোহিত মল্লিক: মোহিত মল্লিক লম্বা সময় পর্যন্ত টেলিভিশন জগতের অংশ ছিলেন। তিনি ডোলি আরমানো কি সিরিয়ালের মাধ্যমে অনেক জনপ্রিয়তা অর্জন করেছিলেন। অভিনেতা ও তার পত্নী মুম্বাইতে দুটি রেস্টুরেন্ট Homemade Cafe ও 1BHK এর মালিক।

৮) গৌতম গুলাটি: গৌতম গুলটি ‘প্যার কি ইয়ে এক কাহানি’ ও ‘দিয়া অর বাতি হাম’ সিরিয়ালের মাধ্যমেও তিনি যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করেছিলেন। তিনি বিগ বস ৮ এর বিজেতাও হয়েছিলেন। দিল্লীতে একটি প্রসিদ্ধ নাইট ক্লাব RSPV এর মালিক গৌতম।

৯) রনিত রায়: রনিত রায় প্রথম ফেমাস হয়েছিলেন তার শো কাসোটি জিন্দাগি কি এর মাধ্যমে। এছাড়া তিনি বলিউডে অনেক ফিল্মে কাজ করেছেন ও অনেক পপুলার সিরিয়ালেও কাজ করেছিলেন। রনিত মুম্বাইতে একটি সিকিউরিটি এড প্রোডাকশন সার্ভিস চালান। তার এই সার্ভিস বলিউডের অমিতাভ বচ্চন, শাহরুখ খান, আমির খান ইত্যাদি অনেক সেলিব্রিটিদের সুরক্ষা প্রদান করেছে।

১০) রাকসান্দা খান: রাকসান্দা কিউকি সাস ভি কাভি বাহু থি, কাসাম সে, জেসসি জেসি কৈ নেহি ইত্যাদি অনেক জনপ্রিয় শো এর অংশ ছিলেন। তিনি মুম্বাইতে সেলিব্রিটি লকার এন্টারটেন্টমেন্ট নামক ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির সহমালকিন।

Related Articles

Back to top button