TRP এর খাতিরে কম বয়সে’ই মা হতে বাধ্য হয়েছেন এই টেলিভিশন সুন্দরীরা, তালিকায় রয়েছে শিবাঙ্গী জোশীর নামও

টেলিভিশন জগতে কখন কি হয়ে যায় কেউ বলতে পারে না। টিআরপি-র জন্য মেকার্সরা শো-তে যখন তখন যেকোনো পরিবর্তন ঘটাতে পিছু পা হন না। এই কারণে টিভির পর্দায় হওয়া শো গুলিতে বিভিন্ন টুইটস ও টার্নস হতে থাকে। বেশিরভাগ সময় টিআরপি বাড়ানোর জন্য মেকার্সরা বিয়ে ও প্রেগনেন্সির ট্রিকটি ব্যবহার করে থাকেন। আর টেলিভিশন জগতের অনেক অভিনেত্রী রয়েছে যারা কম বয়সে অনস্ক্রিন মায়ের রোল করার জন্য তৈরিও হয়ে গেছিল এবং মায়ের ভূমিকা পালন করার পর এই অভিনেত্রীরা টিআরপি দ্বিগুন বাড়িয়ে তুলেছিল। আজ আমরা এই আর্টিকেলে সেই সব অভিনেত্রীর বিষয় কথা বলবো যারা খুব কম বয়সে মায়ের চরিত্র পাঠ করেছে সিরিয়ালে।

১) তেজস্বী প্রকাশ: নাগিন ৬-এ তেজস্বী প্রকাশকে প্রেগনেন্ট দেখতে চলেছে। অর্থাৎ খুব শীঘ্রই তেজস্বীকে মায়ের ভূমিকা পালন করতে দেখা যাবে। তবে জানিয়ে দি তেজস্বীর বয়স মাত্র ২৮ বছর।

২) সুম্বুল তৌকির খান: সিরিয়াল ইমলির অভিনেত্রী সুম্বুল তৌকির খানের বয়স মাত্র ১৮ বছর। এতো কম বয়সে তাকে খুব শীঘ্রই মায়ের ভূমিকা পালন করতে দেখা যাবে।

৩) শিভাঙ্গি জোশী: ২৭ বছর বয়সী শিভাঙ্গি জোশীকে সিরিয়ালে মায়ের চরিত্র পালন করতে দেখা গেছে। এই সিরিয়ালে তাকে দুটি সন্তানের মা হিসেবে দেখানো হয়েছিল।

৪) হিনা খান: হিনা খানও ইয়ে রিশতা ক্যা কাহেলাতা হ্যা সিরিয়ালে, খুব অল্প বয়সে দুই বাচ্চার মায়ের ভূমিকা পালন করেছিলেন।

৫) রুবিনা দিলেক: শক্তি অস্তিত্ব কে আহেসস কি ফিল্মে তিনি একটি কিন্নরের চরিত্র পালন করছিলেন। পরে শো তে যখন লিপ এসেছিল তখন তিনি একজন মায়ের ভূমিকাও পালন করেছিল। এখন রুবিনার বয়স ৩৪ বছর হলেও তখন তিনি বয়সে অনেক ছোট ছিলেন।

৬) অঙ্কিতা লোখণ্ডে: অঙ্কিতা পবিত্র রিশতা সিরিয়ালে আসা নেগীরমায়ের চরিত্র পালন করেছিলেন। সেই সময় অঙ্কিতের অনেক অল্প বয়স ছিল।

৭) এরিকা ফারনেনডিস: এরিকা কাসোটি জিন্দাগি কি ২-তে মায়ের ভূমিকা পালন করেছিলেন। তিনি মায়ের চরিত্রে অনুরাগ ও মিস্টার বাজাজের সন্তানদের মানুষ করেছিলেন।

৮) সৃতি ঝা: সৃতি কুমকুম ভাগ্য সিরিয়ালে দুই সন্তানের মায়ের চরিত্র পালন করেছিল। অনস্ক্রিনে তার মেয়ে মুগ্ধা চাপেকরের থেকে সৃত মাত্র একবছরের বড়।

৯) হেলি শাহ: ইশক মে মার যাওয়া ২ সিরিয়ালে হেলি প্রেগনেন্ট মহিলার চরিত্রে পালন করছিলেন। সেই সময় হেলির বয়স মাত্র ১৫, বছর ছিল।

১০) দীপিকা কক্কর: দীপিকা সাসূরাল সীমারকা সিরিয়ালে তিনি অল্প বয়সে মায়ের ভূমিকা পালন করেছিলেন।

১১) দিবিয়াঙ্কা ত্রিপাঠী: ইনি ইয়ে হ্যা মহাবাতে সিরিয়ালে বছরের পর বছর মায়ের ভূমিকা পালন করে বেশ জনপ্রিয়তা অর্জন করেছিলেন।

১২) স্বেতা তিবাড়ি: ইনি তার সিরিয়াল কাসটি জিন্দাগিতে ২০ বছর বয়সে মায়ের রোল প্লে করে বেশ টিআরপি পেয়েছিলেন।

১৩) রীম শেখ: তুঝসে হ্যা রাবতা সিরিয়ালে ১৯ বছর বয়সে মায়ের ভূমিকা পালন করে ইনি বেশ টিআরপি বাড়াতে পেরেছিলেন শো এর।

১৪) কণিকা মান: গুদ্দন তুঝসে না হো পায়েগা সিরিয়ালের ১৯ বছর বয়সী কণিকাকে মায়ের ভূমিকা পালন করিয়ে বেশ টিআরপি অর্জন করেছিল এই শো।

১৫) রাতি পাণ্ডে: সিরিয়াল সাদি মুবারাকে-এ ইনি এখন ৪০ বছর বয়সী মহিলার ভূমিকা পালন করছিলেন যার বাচ্চাও ছিল।

১৬) সায়ন্তনী ঘোষ: তেরা ইয়ার হু ম্যা সিরিয়ালে ১৫ বছর বয়সী ছেলে ও নাগিন ৪-এ নিয়া সর্মা আর জ্যাসমিনের মায়ের ভূমিকা পালন করে শো এর টিআরপি বাড়িয়ে দিয়েছিলেন সায়ন্তনী।

১৭) স্মৃতি ইরানি: অনেক অল্প বয়সে স্মৃতি কিউকি সাস ভি কাভি বহু থি সিরিয়ালে তিনি মা ও দিদার ভূমিকা পালন করে শো এর টিআরপি বেশ বাড়িয়ে দিয়েছিলেন।

Related Articles

Back to top button