শৈলেশ লোধার পর এবার তারক মেহতার শো ছাড়ছেন এই বড় অভিনেতাও

‘সোনি সাব’ চ্যানেলে হওয়া ‘তারাক ম্যাহেতা কা উল্টা চশমা’ সিরিয়ালটি গত ১৪ বছর ধরে মানুষকে হাসাচ্ছে ও মানুষের এন্টারটেন্টমেন্ট করছে। এই ১৪ বছরে এই সিরিয়ালের অনেক চরিত্রই রয়েছে যারা এই সিরিয়ালে কাজ করা ছেড়ে দিয়েছে বা বলা যেতে পারে শোটিকে বিদায় জানিয়ে দিয়েছে। কিন্তু তা সত্ত্বেও শো এর পপুলারিটি বিন্দুমাত্র কম হয়নি। উল্টে দিন দিন এই শো এর পপুলারিটি ক্রমশ বেড়েই চলেছে। আর এই মূল কারণ হলো এই সিরিয়ালে কাজ করা ব্যক্তিরা। ‘তারাক ম্যাহেতা কা উল্টা চশমা’ এমনি একটি সিরিয়াল যেখানে থাকা প্রতিটি চরিত্র অনেক বেশি গুরুত্বপূর্ণ। তাই যখন কোনো চরিত্র শো ছেড়ে দেয় তখন এই সিরিয়ালে অন্য চরিত্র গুলি মানুষের আকর্ষণ বাকি চরিত্রদিকে বাড়ানোর চেষ্টা করে।

একের পর এক তারকা ছেড়ে দিচ্ছে ‘তারাক ম্যাহেতা কা উল্টা চশমা’ সিরিয়ালে কাজ করা

‘তারাক ম্যাহেতা কা উল্টা চশমা’ শোটিতে প্রায়ই নতুন নতুন পরিবর্তন লক্ষ্য করা যায়। সিরিয়ালের এই বদল গুলিকে দর্শকরা বেশ পছন্দই করে। মানুষ এই সিরিয়ালটি প্রতি আজ অব্দি কোনোদিন বোর হয়নি। এই সিরিয়ালে কাজ করা অনেক তারকাই এই সিরিয়ালে কাজ করা ছেড়ে দিয়েছেন এবং সূত্র থেকে জানা গেছে আরো কিছু তারকাও এই সিরিয়ালের কাজ ছাড়তে চলেছে। এমনবস্থায় এই সিরিয়ালের ভক্তদের জন্য রয়েছে একটি খারাপ খবর।

কিছু সময় পূর্বে অভিনেতা শালেশ লোধা এই শো ছেড়ে দিয়েছিলেন। যার কারণে ভক্তরা খুব হতাশ হয়েছিলেন। এখন আবার এই শো-এর প্রধান চরিত্রও শো ছাড়তে চলেছেন। এই শিল্পীর চলে যাওয়ায় ভক্তরা যেমন ক্ষুব্ধ হবেন, তেমনি শোয়ের টিআরপিও কমতে পারে বলে অনুমান করা হচ্ছে। চলুন এই আর্টিকেলের মাধ্যমে জেনেনি যে ‘তারাক ম্যাহেতা কা উল্টা চশমা’ সিরিয়ালের কোন তারকা এবার শোকে বিদায় জানাতে চলেছেন।

বিদায় জানালেন জেঠা পরিবারের আরেক সদস্য

দয়াবেন চলে শো ছেড়ে চলে যাওয়ার পর মানুষ এমনিতেই ভীষণ দুঃখিত রয়েছেন। তাকে ছাড়া জেঠালালকেও যেন অসম্পূর্ণ মনে হয়। এমন পরিস্থিতিতে এবার শো থেকে বাদ পড়তে চলেছেন জেঠালালের পরিবারের আরেক সদস্য। এই সদস্য হচ্ছেন জেঠালালের ছেলে অর্থাৎ তপু। তপু চরিত্রে অভিনয় করেন অভিনেতা রাজ আনাদকার।

অনেকদিন ধরেই তপুকে দেখা যাচ্ছিল না শোতে। নিজের আচরণ দ্বারা সবাইকে হাসিয়ে আসা তপু চলে গেছেন শো ছেড়ে। এখনের পর্বগুলোতে তপুকে দেখা না যাওয়ায় বোঝাই যাচ্ছে যে তিনি শো ছেড়ে দিয়েছেন। যদিও এই খবরটি সত্য কিনা সেই বিষয় কিছু জানা যায়নি কারণ রাজ আনাদকরের পক্ষ থেকে এখনও পর্যন্ত এমন কোনও বিবৃতি আসেনি।

Related Articles

Back to top button