ভারত সম্মানিত করলো তানজানিয়ার তারকাকে, বিদেশি হয়েও তাঁর গলায় হিন্দি গান বিশ্ব ব্যাপী বিখ্যাত

বলিউডের একটি বিখ্যাত গান লিপ-সিঙ্ক করে সারা বিশ্বের কাছে জনপ্রিয়তা পেলেন সোশ্যাল মিডিয়ার তারকা কাইলি পলকে। ভারতের হাইকমিশনার তাঁকে সম্মান জানালো এবার এই গানের জন্য। সোশ্যাল মিডিয়ায় তাঁর ফ্যান ফলোয়ার লাখ লাখ। শুধু তাই নয়, সোশ্যাল মিডিয়ায় তাঁকে ফলো করেন অনেক বলিউড তারকারাও।

 

তিনি ‘শেরশাহ’ ছবির ‘রতন লাম্বিয়া’ গানের লিপ-সিঙ্ক করেছিলেন তাঁর বোন নিনা পলের সাথে। তাদের ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই মহুর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়ে। কাইলি পলের ইনস্টাগ্রামের অ্যাকাউন্টে ফলোয়ার রয়েছে ২২ লক্ষ। তাঁকে অনুসরণ করছে আয়ুষ্মান খুরানা, গুল পানাগ ও রিচা চাড্ডা সহ আরো অনেক বলিউড তারকা।

এই সোমবার ভারতীয় হাইকমিশনার বিনয়া প্রধান সোমবার তাঁর টুইটার অ্যাকাউন্টে পলের সঙ্গে একটি ছবি শেয়ার করেন। তানজানিয়ায় ভারতীয় দূতাবাস অফিসে পলকে অভিনন্দন জানানো হয়। হাইকমিশনার টুইটারে লেখেন, ‘আজ তানজানিয়ার একজন বিশেষ অতিথিকে সম্মান জানানো হলো। যিনি ভারতীয় চলচ্চিত্রের বিখ্যাত গানের ভিডিও বানিয়ে, লক্ষ লক্ষ ভারতীয়দের মন জয় করে নিয়েছেন।’

পল সোশ্যাল মিডিয়ার প্লাটফর্ম ইনস্টাগ্রামে ভারতীয় হাইকমিশনারকে ধন্যবাদ জানিয়েছেন। তিনি জানিয়েছেন, ‘ভারতীয় হাইকমিশন আপনাকে অনেক ধন্যবাদ’। পলের ইনস্টাগ্রাম প্রোফাইলে ‘নৃত্য শিল্পী’ এবং ‘বিষয়বস্তু নির্মাতা’ হিসেবে বর্ণনা করা রয়েছে। তাঁর একটি ইউটিউব চ্যানেল রয়েছে। সেখানেও তাঁর জনপ্রিয়তা প্রচুর। তিনি সেখানে ভিডিও পোস্ট করেন। তিনি তাঁর ঐতিহ্যবাহী পোশাক পড়েই ভিডিও তৈরি করেন। সেটি পোস্টও করেন, যার কারণে তাঁর জনপ্রিয়তা আরো বেড়েছে। ভারত ছাড়াও অন্যান্য দেশেও তাঁর ক্রমশ জনপ্রিয়তা বাড়ছে।

Related Articles

Back to top button