“দীপিকা থেকে অনুষ্কা”- এই ৫ জন বলিউডের সবথেকে লম্বা অভিনেত্রী, একজনের উচ্চতা ৬ ফুট ১ ইঞ্চি

বলিউডের সবথেকে লম্বা অভিনেত্রী

বলিউডে (Bollywood) অনেক অভিনেত্রী আছেন যারা তাদের উচ্চতার জন্যও বেশ জনপ্রিয়। তাদের উচ্চতা অভিনেত্রীদের (Actress) সৌন্দর্যেও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। বলিউডে এমন কিছু অভিনেত্রীও (Actress)  রয়েছেন, যাদের উচ্চতা অনেক নায়কের থেকে বেশি। তারা বহুবার সাক্ষাৎকারে বলেছেন যে তার উচ্চতার কারণে নায়কের সাথে শুটিং করতে গিয়ে তাকে অনেক অসুবিধায় পড়তে হয়েছিল। আজকের ফিল্ম ইন্ডাস্ট্রির লম্বা পাঁচ জন অভিনেত্রী সম্পর্কে বলা হবে। কারা সেই সুন্দরীরা, জেনে নেওয়া যাক।

যুক্তা মুখী

যুক্তা মুখী বিশ্বসুন্দরী ছিলেন। ২০০২ সালের ‘পিয়াসা’ ছবিতে আফতাব শিবদাসানির বিপরীতে দেখা গিয়েছিল যুক্তাকে। জেনে অবাক হবেন যে যুক্তা মুখীর উচ্চতা ৬ ফুট ১ ইঞ্চি।

Jukta Mukhi

সুস্মিতা সেন

সুস্মিতা সেন ১৯৯৪ সালে মিস ইউনিভার্স খেতাব জিতেছিলেন। সুস্মিতা সেনও একজন বলিউড অভিনেত্রী। সুস্মিতাও আজকাল ওটিটি-তে প্রাধান্য পাচ্ছেন। তার ওয়েব সিরিজ আর্য বেশ জনপ্রিয় হয়েছে। সুস্মিতার উচ্চতা ৫ ফুট ৯.৫ ইঞ্চি। কথিত আছে, ‘কিউঙ্কি ম্যায় ঝুট নাহি বোলতা’ ছবির একটি দৃশ্যের জন্য গোবিন্দ একটি মল ব্যবহার করেছিলেন।

Susmita Sen

আনুশকা শর্মা

এরপরই রয়েছে বলিউড অভিনেত্রী ও ক্রিকেটার বিরাট কোহলির স্ত্রী আনুশকা শর্মার নাম। ‘রাব নে বানা দি জোড়ি’ ছবিতে শাহরুখের সঙ্গে ক্যারিয়ার শুরু করা আনুশকা আজ ইন্ডাস্ট্রির শীর্ষ অভিনেত্রী। আনুশকার উচ্চতা ৫ ফুট ৯ ইঞ্চি।

Anushka Sharma

দীপিকা পাড়ুকোন

বলিউডের মাস্তানি অর্থাৎ দীপিকা পাড়ুকোনের উচ্চতাও অনেক বেশি। দীপিকার উচ্চতা অনুষ্কা শর্মার সমান। দীপিকার উচ্চতা ৫ ফুট ৯ ইঞ্চি।

Deepika Padukone

নার্গিস ফাখরি

এই তালিকায় শেষ নামটি বলিউড (Bollywood) অভিনেত্রী নার্গিস ফাখরির। যিনি ‘রকস্টার’ ছবির মাধ্যমে তার ক্যারিয়ার শুরু করেছিলেন। তাকে রণবীর কাপুরের বিপরীতে দেখা গেছিল। নার্গিস ফাখরির উচ্চতা ৫ ফুট ৮. ৮ ইঞ্চি বলে জানা গেছে।

Nargis Fakri

Related Articles

Back to top button