দুর্দান্ত রিচার্জ প্ল্যান আনলো Vodafone-Idea, আনলিমিটেড কলের সাথে থাকছে আরো অনেক কিছু

রিচার্জ প্ল্যান আনলো Vodafone-Idea

দীর্ঘদিন ধরে দেনার দায়ে জর্জরিত রয়েছে দেশের তৃতীয় বৃহত্তম টেলিকম কোম্পানি ভোডাফোন-আইডিয়া (Vodafone Idea)। কিন্তু গ্রাহকদের খুশি করতে নানা অফার মাঝে মধ্যেই নিয়ে আসছে এই সংস্থা। এবারও এমনই এক দুর্দান্ত রিচার্জ প্ল্যান বাজারে আনলো ভিআই। মূলত যে সমস্ত গ্রাহকেরা প্রচুর ডেটা ও এসএমএস কোটা, ভালো বিলিং কন্ট্রোল এবং ইন্টারন্যাশনাল রোমিং অফারের মতো আকর্ষণীয় সুবিধাগুলি পেতে চান তাদের জন্য এই প্ল্যান আনলো। ভিআই এর নতুন পোস্টপেইড প্ল্যানটির নাম ভিআই ম্যাক্স প্ল্যান (Vodafone Max Plan)। এর অধীনে রয়েছে চারটি দুর্দান্ত প্ল্যান। গত ১লা নভেম্বর থেকে এটি উপলব্ধ হয়েছে। চলুন প্রতিবেদন থেকে ভিআই ম্যাক্স প্ল্যান সম্পর্কে জেনে নিন।

Vodafone Mobile

১) ভিআই ম্যাক্স ৪০১ প্ল্যান

এন্ট্রি-লেভেল ভিআই ম্যাক্স প্ল্যানের দাম ৪০১ টাকা। এই অফারের অধীনে এটিই সবচেয়ে কম দামের প্ল্যান। আনলিমিটেড ভয়েস কলিংয়ের সাথে পাবেন ৩০০০ এসএমএস প্রতি মাসে। অননিদকে থাকবে ৫০ GB ডেটা ও ২০০ GB ডেটা রোলওভার। ৫০GB ডেটা শেষ হলে অতিরিক্ত ২০ টাকা দিয়ে ডেটা নিতে হবে। এর সাথে সারারাত আনলিমিটেড ডেটা ব্যাবহারের সুবিধা থাকবে। এছাড়া SonyLIV (Mobile), Vi Movies & TV, Vi Games (1000 বিনামূল্যে) এবং হাঙ্গামা মিউজিক Vi অ্যাপে OTT সুবিধা মিলবে।

২) ভিআই ম্যাক্স ৫০১ প্ল্যান

ভিআই ম্যাক্সের অপর প্ল্যানটি হলো ৫০১ টাকায় আসবে। এতে থাকবে ২০০GB ডেটা রোলওভার ও আনলিমিটেড ভয়েস কলিং। এরসাথে প্রতি মাসে ৩০০০ এসএমএস ফি পাবে। এই প্ল্যানের FUP সীমা শেষ হলে প্রতি জিবি ডেটার জন্য অতিরিক্ত ২০ টাকা দিতে হবে। অন্যদিকে সারারাত আনলিমিটেড ডেটা পাবেন গ্রাহকেরা। এছাড়া প্ল্যানটি ৬ মাসের Amazon Prime, 12 মাসের Disney+ Hotstar, Vi Movies & TV, Vi  গেমস (1000 বিনামূল্যে + 5 গোল্ড) এবং Vi-তে হাঙ্গামা মিউজিক অ্যাপের ফি সাবস্ক্রিপশন।

Vi

৩) ভিআই ম্যাক্স ৭০১ প্ল্যান

ভিআই ম্যাক্সের তৃতীয় প্ল্যানটি আসবে ৭০১ টাকায়। এই প্ল্যানেও রয়েছে আনলিমিটেড ভয়েস কলিং সহ আনলিমিটেড ডেটা। অন্যদিকে থাকছে প্রতি মাসে ৩০০০ এসএমএস। ডেটা আনলিমিটেড হওয়ায় ডেটা রোলওভারের প্রয়োজন নেই। ৫০১ টাকার প্ল্যানের মতোই একই OTT সুবিধাগুলি আপনি এই প্ল্যানে পেয়ে যাবেন। এতে পাবেন Vi অ্যাপে ৬ মাসের Amazon Prime, 12 মাসের Disney+ Hotstar (12 মাসের জন্য সুপার সাবস্ক্রিপশন), Vi Movies & TV, Vi  গেমস (1000 বিনামূল্যে + 5 গোল্ড) এবং হাঙ্গামা মিউজিক।

Phone

৪) ভিআই ম্যাক্স ১১০১ প্ল্যান

ভিআই ম্যাক্স প্ল্যানের তালিকার সর্বশেষ প্ল্যান ১১০১ টাকা। এটি একমাত্র REDX, যা ভোডাফোন-আইডিয়া গ্রাহকদের জন্য উপলব্ধ। এই প্ল্যানে পাবেন আনলিমিটেড ভয়েস কলিং, আনলিমিটেড ডেটা সহ প্রতি মাসে ৩০০০ এসএমএস। এর সাথে গ্রাহকেরা ছয় মাসের জন্য Amazon প্রাইম সাবস্ক্রিপশন, ১২ মাসের জন্য Disney+ Hotstar Super, ১২ মাসের জন্য SonyLIV প্রিমিয়াম, Vi Movies & TV, Vi Games (1000 বিনামূল্যে + 5 গোল্ড), Vi অ্যাপে হাঙ্গামা মিউজিক, MakeMyTrip সুবিধা, বিমানবন্দর লাউঞ্জ অ্যাক্সেস (4) পাবেন বছরে একবার) এবং ২৯৯৯ টাকার আন্তর্জাতিক রোমিং (IR) প্যাক পাবেন।

Related Articles

Back to top button