আবারো সুপার ডুপার ভাইরাল বাদাম কাকুর নতুন গান “ফ্রি সেলে দেবো কাঁচা বাদাম”, দেখুন ভিডিও

সুপার ডুপার ভাইরাল বাদাম কাকুর নতুন গান

গত বছর সোশ্যাল মিডিয়া (Social Media) জুড়ে একটি গান বেশ ভাইরাল হয়েছিল, সেটি হলো ‘কাঁচা বাদাম’। গানটি গেয়ে বেশ ভাইরাল (Viral) হয়েছিল বাদাম কাকু (Badam Kaku) ওরফে ভুবন বাদ্যকর (Bhuban Badyakar)। একটা সময় তিনি বাদাম বেঁচে রোজগার করতেন। নিজেই গান গেয়ে বাদাম বিক্রি করতেন তিনি। এভাবেই তাঁর গাওয়া ‘কাঁচা বাদাম’ (Kacha Badam) গান সোশ্যাল মিডিয়াতে প্রকাশ্যে আসতেই তা দ্রুত ভাইরাল হয়। সমগ্র বিশ্ববাসীর কাছে পরিচিত মুখ হয়ে ওঠে ভুবন বাদ্যকর। এই ভুবন বাদ্যকর এখন সেলিব্রেটি। কালীপূজা উপলক্ষে তিনি আরেকটি গান নিয়ে আসলেন। এটিও বেশ ভাইরাল (Viral Song) হচ্ছে। আজ এ নিয়ে আপনাদের বিষয়ে জনাবো।

Bhuban Badhakar

কাঁচা বাদাম গান গেয়ে বাদাম কাকুর কপাল খুলে যায়। তাঁর পরিচিতি যেমন বেড়েছে, তেমনই আর্থিক পরিস্থিতিরও পরিবর্তন হয়েছে বেশ। বাড়ি থেকে শুরু করে গাড়ি সবই হয়েছে তাঁর। আজ তিনি সেলিব্রেটি। কিছুদিন আগে তিনি মিডিয়াকে জানিয়েছিলেন, কালীপূজাতে তিনি একটি নতুন গান মানুষকে উপহার দিতে চলেছেন। কথামতো, বাদাম কাকুর নতুন গান মুক্তি পেল কালীপূজাতে। গানের নাম ‘ফ্রি সেলে কাঁচা বাদাম’ (Free Sale Kacha Badam)! আগের মতো এই নতুন গানটিও বেশ ভাইরাল হচ্ছে।

গত কয়েক মাস ধরে কোনো নতুন গান আনেননি ভুবন বাদ্যকর। অনেকেই ভেবেছিলেন হয়তো তাঁর দিন শেষ। আর হয়তো কোন নতুন গান আনবেন না তিনি। কিন্তু সবাইকে মিথ্যা প্রমান করে আবারও গান বাজারে আনলেন। তিনি বুঝিয়ে দিলেন যে, তিনি এখন ময়দানে আছেন। গত রবিবার ইউটিউবে

নতুন গানটি মুক্তি পেয়েছে। ‘ফ্রি সেলে কাঁচা বাদাম’ গানটি লেখক ও সুরকার গোরাচাঁদ বন্দ্যোপাধ্যায় (Gorachand Bandyopadhyay)। অন্যদিকে মিউজিক ভিডিওটি তৈরি করেছে শম্ভুনাথ রায় (Sambhunath Ray)। এই গানটি রিলিজ করেছে বেঙ্গলি রিমিক্স মিউজিক স্টুডিও (Bengali Remix Meusic Studio)।

 

অনেকদিন পরে বাদাম কাকুর গান শুনে খুশি হয়েছেন অনেকে। গানটি দারুন ভাবে চলছে এবং এখনো পর্যন্ত প্রায় ৫০ হাজার মানুষ গানটি লাইক করেছেন। অনেক নেটিজেনদের দাবি, তাঁরা বাদাম কাকুর গলায় আরো এমন গান শুনতে চায়। আবার অনেকে বলছেন, একঘেয়ে বাদাম নিয়ে গান আর ভালো লাগছে না। তারা মনে করছেন, ‘বাদাম’ শব্দ বাদ দিয়ে অন্য গান গাইলে বেশি ভাইরাল হবে।

Related Articles

Back to top button