“বলিউডের সামর্থ্য নেই”- প্রসঙ্গে মহেশ বাবুর সাথে ঝগড়াই জড়ালেন সুনীল শেট্টি, বললেন এমন কথা

মহেশ বাবুর (Mahesh Babu) বক্তব্যের পর সাউথ সিনেমা ও বলিউডের ব্যবধান কমার নামই নিচ্ছে না। একের পর এক এই বিতর্কে জড়িয়ে পড়ছেন আরও মানুষ। হিন্দি সিনেমা বনাম দক্ষিণ সিনেমার এই লড়াইয়ে সম্প্রতি যুক্ত হয়েছে বলিউডের মাচোম্যান সুনীল শেঠির (Sunil Shetty) নামও। এই গোটা বিতর্কে নিজের অবস্থান জানিয়েছেন সুনীল শেঠি (Sunil Shetty)।

সুনীল শেট্টি সম্প্রতি একটি ইভেন্টে বলেছিলেন যে ‘বলিউড এবং দক্ষিণ ইন্ডাস্ট্রির মধ্যে এই চলমান বিরোধ সোশ্যাল মিডিয়ার কারণেই ঘটছে। এখানেই এটি তৈরি করা হয়েছে। অভিনেতা বলেছিলেন যে আমরা ভারতীয় এবং আমরা যদি ওটিটি প্ল্যাটফর্মে চলচ্চিত্র দেখি, তবে ভাষা মাঝখানে আসে না। সেখানে বিষয়বস্তু অপরিহার্য।’

‘আমিও দক্ষিণ থেকে এসেছি কিন্তু আমার কর্মক্ষেত্র যদি মুম্বাই হয়, তাহলে আমি সবসময় একজন মুম্বাইএর মানুষ হয়েই থাকব।’ সুনীল শেঠি (Sunil Shetty) তার বিবৃতিতে আরও বলেছেন যে ‘আমরা সম্ভবত দর্শকদের ভুলে যাচ্ছি। আমরা তাদের কাছে সঠিকভাবে কিছুই পৌঁছাতে পারছি না।
তার বক্তব্যকে আরও এগিয়ে নিয়ে তিনি বলেন, ‘ভারতীয় দর্শকদের মধ্যে ৭০ শতাংশই হল যারা সিটি বাজায়।’

‘আমি মনে করি এটি এমন একটি বিষয়বস্তু যা নিয়ে কাজ করা দরকার এবং বলিউড সবসময় বলিউড থাকবে। ভারতকে চিনতে পারলে বলিউডের নায়ককে চিনতেই হবে। এটি এমন একটি যাত্রা যেখানে আমাদের পুনর্বিবেচনা করতে হবে এবং এখানে ভাল কিছু সরবরাহ করতে হবে।’

সম্প্রতি দেখা গেছে সকল মানুষ সাউথ ফিল্ম দেখতেই বেশ পছন্দ করছেন সেখানে বলিউডে বেশ কিছু বছর ধরে ফিল্ম ফ্লপ করছে। যার ফলে বলিউড বেশ আলোচনার বিষয় হয়ে দাঁড়িয়েছে।

Related Articles

Back to top button