করণ জোহরের সাপোর্ট ছাড়াই আজ সেল্ফমেড স্টার এই তারকরা, টপ তালিকায় রয়েছে কার্তিক আরিয়ানের নাম

বলিউডের নাম করা ফিল্ম মেকার করণ জোহার যেই অভিনেতা বা অভিনেত্রীর মাথায় হাত রাখে তাদের ফিল্মি কেরিয়ারে সফল হতে কেউ আটকাতে পারে না। করণ জোহার অনেক তারকাদের ফিল্মে লঞ্চ করেছে এবং সেই তারকাদের সফল অভিনেতা বা অভিনেত্রী বানিয়ে দিয়েছে। কিন্তু বলিউডে অনেক অভিনেতা-অভিনেত্রী রয়েছে যারা করণ জোহরের সাহায্য ছাড়া বলিউডে সফল অভিনেতা-অভিনেত্রী হিসেবে নিষেকে প্রতিষ্ঠিত করতে পেরেছে। আজ আমরা এই আর্টিকেলের মাধ্যমে সেইসব বলিউড তারকার বিষয় আলোচনা করবো যারা করণ জোহারের সাহায্য ছাড়া বলিউডে সফল হয়ে দেখিয়েছে।

১) কার্তিক আরিয়ান: ফিল্ম ইন্ডাস্ট্রিতে কার্তিক আউটসাইডার হিসেবে এন্ট্রি নিয়ে দুর্দান্ত সফলতা অর্জন করেছে। তিনি প্যার কা পঞ্চনামা ফিল্মে মাধ্যমে বলিউডে এন্ট্রি নিয়েছিলেন। তারপর তিনি একের পর এক হিট ফিল্মে কাজ করেছেন যেমন সোনু কি টিটু কি সুইটি, ভুলভুলাইয়া-২ ইত্যাদি। কার্তিকের পপুলারিটি দেখে করণ জোহার কার্তিককে তার ফিল্ম দোস্তানা-২ তে কাস্ট করেছিল কিন্তু কার্তিকের সঙ্গে কিছু সমস্যা হওয়ায় তিনি কার্তিককে ফিল্ম থেকে বার করে দিয়েছিলেন এবং জানিয়েছেন যে তিনি ভবিষ্যতে কখনো আর কার্তিকের সাথে কাজ করবেন না। যদিও করণের ফিল্ম না থাকলেও কার্তিকের হাতে অনেক ফিল্ম রয়েছে যার সাহায্যে তিনি সফলতার চূড়ায় সহজে যেতে পারবেন । তাই করণ জোহরের ফিল্মের কোনো দরকার নেই কার্তিক আরিয়ানের।

২) সুশান্ত সিং রাজপুত: প্রয়াত সুশান্ত সিং নিজের চেষ্টায় একজন সফল অভিনেতা হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করেছিলেন। তিনি নিজের কেরিয়ারের কাই পো চে, সুধ দেশি রোমান্স, এমএস ধোনির মতো সফল ফিল্ম গুলিতে কাজ করার পর যখন তিনি সফলতার চূড়ায় ছিলেন তখন গিয়ে তিনি ধর্মা প্রোডাকশনের ফিল্ম ড্রাইভে কাজ করার সুযোগ পেয়েছিলেন। কিন্তু সফল হওয়ার জন্য তার করণ জোহরের সাহায্যের দরকার পরেনি।

৩) কঙ্গনা রণওয়াত: কঙ্গনার সাথে করণ জোহরের সম্পর্ক খুব একটা ভালো না। তবে তিনি ধর্মা প্রোডাকশনের ফিল্মে কাজ করেছেন। কিন্তু ধর্মা প্রোডাকশন ফিল্মে কাজ করার আগে তিনি নিজেকে সফল অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত করে নিয়েছিলেন। নিজেকে সফল করতে করণের সাহায্যের দরকার পড়েনি তার।

৪) তাপসী পানু: এই অভিনেত্রী এখনো পর্যন্ত ধর্মা প্রোডাকশনের ফিল্মে কাজ করেননি। কিন্তু তিনি বলিউডে একজন সফল অভিনেত্রী হিসেবে পরিচিত।

৫) আয়ুশমান খুরানা: এই অভিনেতাও ধর্মা প্রোডাকশন ফিল্মে কাজ করেননি। কিন্তু তিনি ভিকি ডোনার, আর্টিকেল ১৫-র মতো হিট ফিল্মে কাজ করে বলিউডের সবচেয়ে সফল অভিনেতাদের তালিকায় নাম লিখিয়েছেন।

৬) রাজকুমার রাও: অভিনেতা রাজকুমারের আলাদা কোনো পরিচয়ের দরকার নেই। তিনি একের পর এক হিট ফিল্মে কাজ করে বলিউডে নিজের জায়গা তৈরি করে নিয়েছেন। বলিউডে সফলতা পেতে তার করণ জোহরের সাহায্যের দরকার পরেনি। তবে একটি রিপোর্ট থেকে জানা গেছে খুব শীঘ্রই তিনি ধর্মা প্রোডাকশনের ফিল্ম মিস্টার এন্ড মিসেস মাহি ফিল্মে নজর আসবেন।

৭) সিদ্ধার্থ চতুরবেদী: ইনি রণবীর সিং অভিনীত গাল্লি বয় ফিল্মের মাধম্যে বলিউডে আগমন ঘটিয়েছিলেন। এই ফিল্মের সফলতার পর তিনি একের পর এক হিট ফিল্মের অফার পেয়ে চলেছেন। একটি রিপোর্ট থেকে জানা গেছে যে তিনি ধর্মা প্রোডাকশনের ফিল্ম অফারও পেয়েছেন।

 

Related Articles

Back to top button