কী কারনে সালমান নিজের কাছ থেকে আলাদা করেন না হাতের এই ব্রেসলেটটি, কারণ জানালেন নিজেই

বলিউড জগতে কিং খানের পরে কেউ জায়গা করে নিতে পারলে, তিনি হলেন সালমান খান। তিনি ৯০ দশক থেকে এখনও পর্যন্ত অভিনয় করে আসছেন। তাঁর অনেক ছবি সুপারহিট হয়েছে। তাঁর বডি ফিটনেস দারুণ। তিনি এখন নিজেও প্রোডিউসার।

তিনি যে কোন মুভি করার সময় পারিশ্রমিক নিয়ে থাকেন কোটি কোটি টাকা। তিনি যথেষ্ট বিলাসবহুল জীবনযাপন করেন। তাঁর একাধিক বিলাসবহুল অ্যাপার্টমেন্ট রয়েছে। তাঁর ফ্যান ফলোয়ার্সও কম নয়। তবে তাঁর এত সফলতার গোপন তথ্য সম্বন্ধে আজ জেনে নিন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সালমান খানকে একজন মহিলা অভিনেতার হাতের ব্রেসলেট সম্বন্ধে জিজ্ঞেস করেছিলেন। তখন তিনি জানান, ব্রেসলেটের মধ্যমণিতে টার্কোয়াইজ পাথর রয়েছে। এই পাথর তাঁকে তার বাবা দিয়েছিলেন। তাঁর কাছে এই পাথরটি লাকি পাথর। তাঁর সমস্ত সফলতার পিছনে পাথরটি রয়েছে।

ক্যারিয়ারের শুরুতে সালমান খানের অনেক মুভিও ফ্লপ হচ্ছিল। তিনি অসফলতার মুখ বারবার দেখছিলেন। ঠিক সেই সময় তাঁর বাবা সেলিম খান তাঁকে নিয়ে নিউমেরোলজিস্ট কাছে নিয়ে গিয়েছিলেন। ওই ডাক্তার নিউমেরলজিস্টারের পাশাপাশি একজন যোগীও ছিলেন।

তিনি সালমানের জন্য সেলিম খানকে এই পাথরটি দেন। এই পাথরটি সালমানের জীবনে আসার পর থেকেই তাঁর আসতে আসতে উন্নতি শুরু হতে থাকে। সালমান সবসময় এই পাথরটি তাঁর হাতে রাখেন।তিনি মনে করেন তাঁর সমস্ত সফলতার পিছনে এই পাথরটি রয়েছে।

এই পাথরটিকে বাংলা ভাষায় ফিরোজা পাথর বলা হয়ে থাকে। সালমান খানের ব্রেসলেটের বাজারে এরম ব্রেসলেটের চাহিদা প্রচুর। তবে সেইগুলি নকল।

Related Articles

Back to top button