একসময় নেশাগ্রস্ত অবস্থায় শ্রীদেবীর ঘরে ঢুকে পড়েছিলেন সঞ্জয় দত্ত! তারপর যা ঘটেছিল

বলিউডের প্রবীণ অভিনেতাদের মধ্যে সঞ্জয় দত্তের (Sanjay Dutta) নাম অবশ্যই আসবে। তিনি বলিউডে অনেক ছবিতে অভিনয় করেছেন। বলিউডের আরেক জনপ্রিয় ও বিখ্যাত প্রয়াত অভিনেত্রী শ্রীদেবী। তিনিও ৯০ দশকে হিট অভিনেত্রী ছিলেন। তবে এই দুই জুটি একসাথে মুভি করলেও শ্রীদেবী (Sri Devi) মুভি করতে চাইতেন না সঞ্জয় দত্তের সঙ্গে।

১৯৯৩ সালে ‘ গুমরাও ‘ মুভিতে সঞ্জয় দত্ত এবং শ্রীদেবীকে একসাথে দেখা গিয়েছিল। ছবির পরিচালনায় ছিলেন মহেশ ভাট। এই ছবিতে আরো অনেক তারকা ছিলেন – অনুপম খের, সোনি রাজদান, রাহুল রায় প্রমূখ। তবে শ্রীদেবী যখন প্রথম শুনেছিলেন, তাঁর সহ – অভিনেতা হিসেবে সঞ্জয় দত্ত অভিনয় করবেন, তিনি তখন না করে দেন। তিনি অভিনেতার সাথে অভিনয় করতে চাননি প্রথমদিকে।

আসলে একটা সময়ে শ্রীদেবী ছিল শীর্ষ অভিনেত্রীদের মধ্যে একজন। সালটা ছিল ১৯৮১,অভিনেত্রী ‘হিম্মতওয়ালা ‘ ছবির শুটিংয়ে ব্যস্ত। তাঁর সহ- অভিনেতা ছিলেন জিতেন্দ্র। তখন সঞ্জয় দত্তের অত নাম হয়ে উঠেনি। তিনি তখন শ্রীদেবীর অন্ধ ভক্ত ছিলেন। তাঁর বন্ধু তাঁকে জানিয়েছিল, শ্রীদেবী মুম্বাইয়ের শুটিং করছেন। তখন তিনি অভিনেত্রীর সাথে দেখা করতে চলে যান।

তিনি ভেবেছিলেন একবার শ্রীদেবীর সাথে দেখা করবেন। তবে তখন তাঁর অবস্থা ঠিক ছিল না। তিনি মাতাল অবস্থায় ছিলেন। তাঁর চোখ গুলো লাল ছিল, তাঁর পা দুটো নড়ছিল। তিনি অভিনেত্রীকে খুঁজে না পেয়ে সেটে, শ্রীদেবীর রুমের দিকে চলে যান। এই অবস্থায় সঞ্জয় দত্তকে দেখে তিনি খুবই ভয় পেয়ে যান। তিনি চিৎকার করেন। তবে সঞ্জয় দত্তকে এই বিষয়ে জিজ্ঞেস করা হলে , তিনি শ্রীদেবীর ঘরে ঠিকই গেছিলেন। কিন্তু কেমন আচরণ বা কি বলেছিল কিছুই তাঁর মনে নেই। তবে এই কারণে শ্রীদেবী সঞ্জয় দত্তের সাথে অভিনয় করতে চাইতেন না।

Related Articles

Back to top button