শ্রীদেবীর মতো নয় বরং জাহ্নবীকে দেখতে লাগে এই ডান্সারের মতো! সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল ভক্তদের আবেদন

শ্রীদেবীর মতো নয় বরং জাহ্নবীকে দেখতে

বর্তমানে বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী (Famous Actress Of Bollywood) হলেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর (Janhvi Kapoor)। তাঁর সৌন্দর্যে অনেকেই পাগল। এখনো পর্যন্ত বেশ কিছু ছবিতে তিনি কাজ করেছেন। শ্রীদেবী (Sridevi) কন্যা মায়ের মতোই সুন্দরী। সম্প্রতি এক ছবিতে প্রচারে গিয়ে মায়ের মতোই শাড়ি পরে চমকে দিলেন সকলকে। তবে ভক্তরা বলছেন তাঁকে শ্রীদেবীর মতো নয়, বরং মিল পাওয়া গেল অন্য এক অভিনেত্রীর সঙ্গে। কার সঙ্গে মিল পাওয়া গেল জাহ্নবীর? চলুন প্রতিবেদন থেকে জেনে নিন।

সম্প্রতি জাহ্নবী কাপুর ‘মিলি’ (Mili) ছবি নিয়ে ব্যাস্ত রয়েছেন। ছবির প্রচারের জন্য বিভিন্ন জায়গায় যাচ্ছেন। সাজছেন বিভিন্ন সাজে। সম্প্রতি ছবির প্রচারে গিয়ে তিনি মা শ্রীদেবীর মতো শাড়ি পড়লেন। তবে ভক্তরা মেয়ের সঙ্গে মায়ের কোনো মিল খুঁজে পেলেন না। বরং ভক্তরা তাঁর সঙ্গে প্রেমা নারায়ণের (Prema Narayan) মিল খুঁজে পেয়েছেন। ভক্তরা বলছেন জাহ্নবীর মুখের গড়ন থেকে এক্সপ্রেশন সব নাকি এক।

সম্প্রতি জাহ্নবীর শাড়ি পরা এই ছবি সোশাল মিডিয়াতে (Social Media) বেশ ভাইরাল হচ্ছে। জাহ্নবীর এক ভক্ত প্রেমার একটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘আমি ছাড়া আর কারও কি মনে হয় যে জাহ্নবীকে প্রেমা নারায়ণের মতো দেখতে?’ যদিও এই ছবিতে প্রেমাকে একটি কালো পোশাকে দেখা যাচ্ছে। যে ছাড়া প্রেমার চুল জাহ্নবীর থেকে অনেকটাই কোঁকড়ানো। এক ব্যাবহারকারী এই পোস্টে কমেন্ট করে লেখেন, ‘আমি জানি জাহ্নবীর মা শ্রীদেবী। কিন্তু যিনি জানেন না তাঁকে যদি জাহ্নবীর ছবি দেখিয়ে ওঁর মাকে সেই প্রশ্ন করে শ্রীদেবী এবং প্রেমার ছবি দেখানো হয়, তাহলে তিনি প্রেমার ছবিটাই বেছে নেবেন।’

প্রসঙ্গত, প্রেমা নারায়ণ হলেন একজন বর্ষীয়ান অভিনেত্রী, তথা মডেল এবং ড্যান্সার। এই অভিনেত্রী ১৯৭১ সালে ফেমিনা মিস ইন্ডিয়া (Femina Miss India 1971) হয়েছিলেন। মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতাতেও তিনি যোগ দিয়েছিলেন। তিনি হিন্দি সহ বাংলা ছবিতে কাজ করেছেন। তাঁর ঝুলিতে রয়েছে ‘অমানুষ’, ‘উমরাও জান’, ‘মঙ্গলসূত্র’, ‘ওয়াক্ত কী আওয়াজ’ ইত্যাদি হিট ছবি গুলি। অন্যদিকে শ্রীদেবী এবং বনি কাপুরের বড় মেয়ে হলেন জাহ্নবী কাপুর। মায়ের মতোই সুন্দরী।

Related Articles

Back to top button