বুড়ো বয়সে এত কীসের ভীমরতি! বাড়ির ব্যালকনিতে “মানিকে মাগে হিথে” গানে কোমর দুলিয়ে নাচ শ্রীলেখার

টলিউডের যে অভিনেত্রী সোজাসাপ্টা কথা বলতে পছন্দ করেন তিনি হলেন শ্রীলেখা মিত্র। ঠোঁটকাটা স্বভাবের জন্য মাঝেমাঝে তাঁকে বিপদে পরতে হয়। সম্প্রতি পিতৃহারা হয়েছেন তিনি। সেই সব সামলাতে না সামলাতেই পথ কুকুরদের নিয়ে প্রতিবেশীদের সঙ্গে শুরু হয়েছে বচসা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার প্লাটফর্মে একটি ভিডিও পোস্ট করে সেই কথা জানিয়েছিলেন অভিনেত্রী। জানিয়েছিলেন কিছুতেই সেই আবাসনে থাকবেন না তিনি। এমনকি নেটিজেনদের কাছে তাঁর কাতর অনুরোধ ছিল, কোন ব্যক্তি যদি রেডি টু মুভ, এমন কোন ফ্ল্যাটের খোঁজ দিতে পারেন তাহলে তিনি আবাসন ছেড়ে বেরিয়ে যাবেন।

কিন্তু এতকিছুর মধ্যেও আরো একবার ভালো থাকার উপায় খুঁজে বার করেছেন অভিনেত্রী। বিখ্যাত এবং একইসঙ্গে ভাইরাল হওয়া গান,” মানিগে মাগে হিতে”, গানের তালে তালে নাচলেন তিনি। একটি ভিডিও শেয়ার করে নিজের নাচের ভঙ্গিমা তুলে ধরলেন সকলের কাছে। সাথে ক্যাপশনে লিখেছেন, “দেখি পারি কিনা? বুড়ো বয়সের সখ বলে কথা। তবে কাউকে চ্যালেঞ্জ করে নয়”।

শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে একটি লাল পোশাক পরে তিনি নিজেই গুনগুন করে গান করছেন এবং গানের তালে তালে নাচ করছেন। ভিডিওর ক্যাপশনে থেকে এক ভক্ত সরাসরি জানালেন,”ছোট থেকেই তোমার সিনেমার ফ্যান। আমাদের কাছে তুমি কখনোই বুড়ো না। চিরকালই চিরসবুজ তুমি”। অন্য এক নেটিজেন বলেন,”যা ভালো লাগবে সেটাই করুন”।

নিমেষের মধ্যে ভাইরাল হওয়া এই ভিডিওতে কমেন্ট করেছেন আরও অনেকে। চেনা ছন্দে শ্রীলেখাকে ফিরতে দেখে খুশি হয়েছেন সকলে। নাচের এবং গানের প্রশংসা করে অভিনেত্রীর মন ভালো করার চেষ্টা করেছেন অনুরাগীরা।উল্লেখ্য, কিছুদিন আগে শ্রীলেখা মিত্রকে বডি শেমিং করেছিলেন অন্য আরেক অভিনেত্রী রিমঝিম মিত্র। মন্তব্য,পাল্টা মন্তব্যকে ঘিরে সোশ্যাল মিডিয়া হয়েছিল উত্তাল। যদিও ঠিক একইভাবে কিছুদিন আগে রিমঝিম মিত্রকেও বডি শেমিংর শিকার হতে হল নেটিজেনদের কাছে। আপনি যা দেখাবেন, আপনাকে তাই দেখতে হবে, কথাটি যে নেহাতই মিথ্যা কথা নয়, তা আরো একবার প্রমাণ হয়ে যায়।

Related Articles

Back to top button