সাউথের এই সুপারস্টারের কাছে রয়েছে মুকেশ আম্বানির চেয়েও দামি গাড়ি, দাম জেনে হুঁশ উড়ে যাবে একাধিক ধনকুবেরের

শিল্পপতি মুকেশ আম্বানি শুধু দেশের নয় বিশ্বের ১০ জন সবচেয়ে বেশি বড়লোকদের মধ্যে অন্যতম। আম্বানি কঠোর পরিশ্রমের পর আজ এই জায়গায় পৌঁছাতে পেরেছেন। ইনি রয়েল লাইফ কাটাতে পছন্দ করেন। মুম্বাই তে তার বাড়ি এন্টিলিয়াকে বিশ্বে দ্বিতীয় সবথেকে দামি বাড়ি হিসেবে বিবেচিত করা হয়।

তবে সম্প্রতি আম্বানির বিষয় একটি বিশেষ খবর সামনে এসেছে। এই খবরটিকে অনেকেই বিশ্বাস করে উঠতে পারছেন না। বিষয়টি হলো খবরে সামনে এসছে যে সাউথ ফিল্ম ইন্ডাস্ট্রির সুপারস্টার একটি দামি গাড়ি কিনেছে যা মুকেশ আম্বানির কাছেও নেই। আর শুধু মুকেশ আম্বানি কেন এই গাড়িটি ভারতের কারুর কাছেই নেই।

শুনতে আজব লাগলেও এটা সত্যি যে সাউথ তারকার কাছে যেই দামি গাড়িটি আছে সেটা শিল্পপতি মুকেশ আম্বানির কাছেও নেই। আসুন এই আর্টিকেলের মাধ্যমে জেনেনি কে সেই সাউথ সুপারষ্টার যার কাছে এতো দামি গাড়ি রয়েছে এবং কি গাড়ি রয়েছে।

সাউথের সুপারস্টার যার কাছে এই দামি গাড়িটি রয়েছে তিনি হচ্ছেন জনপ্রিয় অভিনেতা জুনিয়র এনটিআর। তিনি এমনিতেই তার ফিল্ম আরআরআর রিলিজ হওয়ার এতো দিন হয়ে যাওয়ার পরও এই ফিল্মের জন্য আলোচনার বিষয় হয়ে রয়েছে। তারউপর তিনি এমন একটি গাড়ি কিনেছেন যা সারা ভারতে শুধু তাঁর কাছেই রয়েছে।

তাই তিনি আরো বেশি পরিমাণে আলোচনার বিষয় হয়ে উঠেছেন। এমনকি অনেক বড় বড় শিল্পপটি টাটা, আম্বানি, আডানি কারুর কাছেই নেই এই গাড়ি। আসলে বিষয়টি হলো এই সুপারস্টার সম্প্রতি লঞ্চ হওয়া গাড়ি Lamborghini Urus Graphite Capsule কিনেছেন। যদিও মুকেশ আম্বানি এবং তাঁর স্ত্রী নীতা আম্বানিও দামি গাড়ির শৌখিন কিন্তু বর্তমানে এই গাড়িগুলি শুধুমাত্র জুনিয়র এনটিআর-এর কাছে রয়েছে। জানা গেছে এই গাড়িটির দাম প্রায় ৪ কোটি টাকা।

 

Related Articles

Back to top button