কী কারনে হিন্দি ছবির তুলনায় দক্ষিণী ছবিকে বেশি গুরুত্ব দিচ্ছেন সোনু সুদ, নিজের মুখেই করলেন সে রহস্য ফাঁস

বলিউডের নাম করা ও জনপ্রিয় অভিনেতাদের মধ্যে জনপ্রিয় একটি নাম হলো সোনু সুদ। ইনি তামিল ফিল্মের মাধ্যমে নিজের কেরিয়ারের শুরু করেছিলেন ১৯৯৯ সালে। সাউথ ফিল্ম ইন্ডাস্ট্রিতে অনেকটা সময় কাজ করার পর তিনি বলিউড ফিল্মের দিকে আগমন ঘটিয়ে ছিলেন। তার প্রথম বলিউড ফিল্ম ছিল শাহিদ-এ-আজম। যদিও তিনি আজও বলিউড ফিল্মের থেকে বেশি সাউথ ফিল্মে কাজ করেন। সম্প্রতি সোনু সুদ সাউথ ফিল্ম ও সাউথ ফিল্ম ইন্ডাস্ট্রিকে নিয়ে একটি মন্তব্য করেছেন যার ফলে তিনি অনেক বেশি আলোচনার বিষয় হয়ে উঠেছেন। আসুন জেনেনি কি সেই মন্তব্য।

সোনু সুদ একটি ইন্টারভিউতে জানান যে সর্বদাই তিনি স্ক্রিপ্ট নিয়ে খুব চুজি। সেটা তামিল, তেলেগু ফিল্ম হোক কিংবা হিন্দি ফিল্ম। আর সাউথ ফিল্ম তাকে খারাপ হিন্দি ফিল্ম গুলির থেকে রক্ষা করে। নাহলে তার অনেক সময় মনে হয় যে তিনি কোনো বড় ফিল্মে শুধু দেখতে পাওয়ার জন্য কাজ করছেন। কিন্তু সাউথ ফিল্ম তাকে এমন ফিল্মে কাজ করা থেকে বাঁচায়।

জানিয়ে দি সোনু সুদ সম্প্রতি তেলেগু ফিল্ম আচার্য-তে দেখা গেছিল। এই ফিল্মে তিনি চিরঞ্জীবি ও তার পুত্র রাম চরণের সাথে কাজ করেছিলেন। এই ফিল্মে তিনি নেগেটিভ রোলে ছিলেন এবং দর্শকরা তার চরিত্রটিকে খুব পছন্দ ও করেছিল। যদিও এই ফিল্মটি বক্স অফিসে ফ্লপ প্রমাণিত হয়েছিল।

এখন সোনু সুদ তার ফিল্ম পৃথ্বীরাজকে নিয়ে অনেক বেশি আলোচনায় রয়েছেন। এই ফিল্মে অক্ষয় কুমার, মানুষী ছিল্লার ও সঞ্জয় দত্ত রয়েছেন। প্রথমে এই ফিল্মটির নাম পৃথ্বীরাজ ছিল কিন্তু পরে করনি সেনা এই নামটির বিরোধ করা এই ফিল্মের নাম পরিবর্তন করে সম্রাট পৃথ্বিরাজ করে দেওয়া হয়। এই ফিল্মটি ৩ জুন ২০২২-এ মুক্তি পেতে চলেছে।

Related Articles

Back to top button