“একটু তো লজ্জা করো”- ব্যাক্তিগত ছবি শেয়ার করে ট্রোলের শিকার সোনম কাপুর

বলিউডের স্টার অনিল কাপুরের মেয়ে সোনম কাপুর আরো একবার খবরের শিরোনামে উঠে এসেছেন। তিনি বলিউডে তাঁর স্টাইল এবং ড্রেসিং সেন্সের জন্য যথেষ্ট জনপ্রিয়। নিজের বিতর্কিত মন্তব্যের জেরে তিনি প্রায়শই ট্রোলের শিকার হন। বিশেষত তিনি মাঝে মাঝে খুবই অদ্ভুত পোশাক পড়েন সেই কারণেও আরো। সম্প্রতি তিনি আরও একবার তুমুল ট্রোলের স্বীকার হয়েছেন সোশ্যাল মিডিয়াতে।

সোনাম কাপুর কিছু দিন আগে আনন্দ আহুজার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। তিনি খুব বড় করে বিবাহেরর অনুষ্ঠান করেছিলেন। অনুষ্ঠানে অনেক বড় বড় জনপ্রিয় তারকারা উপস্থিত ছিলেন। সঞ্জয় কাপুর, মহীপ কাপুর, বনি কাপুর, ওমপ্রকাশ মেহরা, কারিশমা কাপুর, রানী মুখার্জি এবং স্বরা ভাস্কর প্রমুখ সোনাম কাপুরের বিবাহতে উপস্থিত ছিল।

সোনাম কাপুর পাঞ্জাবি রীতি নীতি মেনে বিবাহ করেছিলেন। আনন্দ আহুজা হলেন ফ্যাশন ইন্ডাস্ট্রির মধ্যে জনপ্রিয় নাম। তিনি দিল্লীতে ফ্যাশন ডিজাইনার উপরে ব্যবসা করেন। তাঁর নিজস্ব ফ্যাশান ডিজাইনের কোম্পানিও রয়েছে দিল্লিতে। তবে সোনাম কাপুর তাঁর বিয়ের পর প্রথমবার সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ট্রোলের স্বীকার হলেন। কারণ তিনি তাঁদের ব্যক্তিগত জীবনের একটি ফটো শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে। সেই ফটো সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছে। সোনাম কাপুরকে নিয়ে রীতিমতো সোশ্যাল মিডিয়ায় ট্রোলের স্বীকার হয়েছেন।

তিনি বিয়ের পরে তাঁর বরের সঙ্গে লন্ডনের বাড়িতে গেছেন একান্তে সময় কাটানোর জন্য। অভিনেত্রী এবং তাঁর বর আনন্দ আহুজার একটি ফটো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। সেখানে আনন্দ আহুজাকে তাঁর পাশে শুয়ে ঘুমোতে দেখা যাচ্ছে। তিনি ইনস্টাগ্রামে তা শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, তিনি এবং তাঁর স্বামী আনন্দ মাটিতে ঘুমোচ্ছেন। তিনি আরও বলেছিলেন তাদের বিছানা এখনো আসেনি। সেই কারণে তাকে লন্ডনের বাড়িতে তাদের প্রথম রাত মাটিতে কাটাতে হচ্ছে। তিনি বলেছেন মাটিতে ঘুমানোও একটা সুন্দর স্মৃতি।

এরপর সোশ্যাল মিডিয়ায় তাঁকে নিয়ে তুমুল চর্চা করা শুরু হয়। আবার অনেকের মতে এই ছবিতে ট্রোল হওয়ার মত কিছুই নেই। আবার কিছু সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী ট্রোল করে বলেছে, ‘ বিয়ের পরে লজ্জা বলে কিছু থাকা দরকার। কিন্তু সোনাম কাপুরের সেটাও নেই। বেডরুমের ফটোটা একটু ব্যক্তিগত হওয়া উচিত। একটু তো লজ্জা কর।’

Related Articles

Back to top button