জীবনযাপনের দিক থেকে মুকেশ আম্বানিকেও টেক্কা দেবে বলি অভিনেত্রী সোনম কাপুর, দিল্লিতে রয়েছে ৫ টি বিলাসবহুল বাড়ি

অভিনেত্রী সোনম কাপুর (Sonam Kapoor) ‘ নীরজ ‘ ফিল্ম দিয়ে বলিউড জগতে আত্মপ্রকাশ করেছিলেন। আজ তিনি বলিউডে একজন সফল অভিনেত্রী। তিনি হলেন বলিউড অভিনেতা অনিল কাপুর ও সুনিতা কাপুরের মেয়ে। তিনি আজ বলিউডে নিজের পরিচিতি বানিয়ে নিয়েছেন। সোনম ব্যবসায়ী আনন্দ আহুজাকে (Anada Ahuja) ২০১৮ সালে বিয়ে করেছেন।

আজকাল তিনি খবরের শিরোনামে রয়েছেন। কারণ সম্প্রতি তিনি তাঁর মা হওয়ার খবরটি শেয়ার করেছেন। এই খবরটি পাওয়ার পর তাঁর ভক্তরা খুবই খুশি। সোনম কাপুরের ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছে তাঁর সন্তান পৃথিবীতে আসার জন্য। অভিনেত্রীর স্বামী খুবই ধনী ব্যাক্তি। আনন্দ আহুজার কাছে রয়েছে কোটি টাকার সম্পত্তি। সোনম কাপুরও বলিউড ইন্ডাস্ট্রির বিখ্যাত ও সুপরিচিত কাপুর পরিবারে অন্তর্ভুক্ত।

সোনম কাপুর যথেষ্ট বিলাসবহুল জীবন যাপন করে থাকে। দিল্লি শহরে সবচেয়ে দামী বাড়িতে তিনি থাকেন। এটি ৫ টি দামি বাংলোর মধ্যে একটি। বাংলোটি ২৮ হাজার ২৫, ৩০ বর্গফুটে। বাংলোটি খুবই সুন্দর। বাড়ির ভেতরটা খুবই সুন্দর ভাবে ডিজাইন করা হয়েছে। সোনম কাপুর এবং আনন্দ আহুজার এই বিলাসবহুল বাড়িটি শেরমুখী বাংলো নামেই পরিচিত রয়েছে।

দাম এত বেশি আম্বানির সঙ্গে প্রতিযোগিতা করবে,

অভিনেত্রীর এই বাংলোটির দাম ১৭৩ কোটি টাকা। এই বাংলোটিতে অনেক গুলি রুম আছে, বড় সুইমিং পুল , লাইব্রেরী ও বিশাল বাগানও রয়েছে। বাড়ির ভেতরের নকশা খুবই সুন্দর এবং আকর্ষণীয়। অভিনেত্রীর ফ্যাশন সেন্স নিয়েই আলোচনার বিষয়বস্তু হয়ে থাকে। তিনি বলিউডে ফ্যাশন ডিভা নামেও পরিচিত। সোনম কাপুর সোশ্যাল মিডিয়াতেও খুবই সক্রিয় থাকেন।

Related Articles

Back to top button