জানুন সালমান খানের ভাই সোহেল খান কত কোটি টাকার সম্পত্তির মালিক

বলিউড অভিনেতা সোহেল খান (Sohel Khan) আজকাল প্রায়ই খবরের শিরোনামে রয়েছেন। সম্প্রতি ডিভোর্স হয়েছে তার স্ত্রীর সাথে, সেই কারণে। সোহেল খানের আরেকটা পরিচয় হলো তিনি বলিউডের শক্তিশালী অভিনেতা সালমান খানের ছোট ভাই। তাঁর পেশার কথা বলতে গেলে, তিনি একধারে অভিনেতা এবং চলচ্চিত্র প্রযোজক।

প্রতিটি ক্ষেত্রেই তিনি চেষ্টা করেছেন। সম্প্রতি তাঁর ৫১ তম জন্মদিন উদযাপন করা হল। তিনি দেখতেও বেশ সুদর্শন। বলিউডের বেশ কিছু ছবিতে কাজ করে নামও করেছেন। কিন্তু তাঁর চলচ্চিত্র জীবন শুরু হয় পরিচালক হিসেবে। তিনি প্রথম ‘ আউজার ‘ ছবিটি পরিচালনা করেছেন। এরপর ২০০২ সালে ‘ ম্যায়নে দিল তুজকো দে দিয়া ‘ ছবির মধ্য দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেন।

অভিনেতা সোহেল পান চলচ্চিত্রে অভিনয়ের পরিবর্তে চলচ্চিত্র নির্মাণের প্রতি তাঁর বেশি ঝোঁক ছিল। তিনি তাঁর ভাই সালমান খানের ছবি ‘ রাধে ‘ তিনি পরিচালনা করেছেন। তাঁর সম্পত্তির কথা বলতে বললে বলতে গেলে তা গুনে শেষ হবে না। তিনি তাঁর চলচ্চিত্র ক্যারিয়ার থেকে বিপুল পরিমাণ আয় করেছেন। তিনি কোটি টাকার সম্পত্তির মালিক।

তবে তাঁর পারিবারিক সমস্যার কারণে তিনি প্রায়ই খবরের শিরোনাম রয়েছেন। আসলে বিগত ২৪ বছর পর তাঁর স্ত্রীয়ের সঙ্গে তার বিবাহ বিচ্ছেদ হলো। সেই কারণে আলোচনায় এখন সর্বত্র এই বিষয়টিকে নিয়ে। তবে তাঁর সম্পদের পরিমাণ কথা বললে তিনি তাঁর অভিনয় এবং চলচ্চিত্র নির্মাণ ছাড়া অন্যান্য উৎস থেকে প্রচুর অর্থ উপার্জন করেছেন। তাঁর মোট সম্পদের পরিমাণ ১০৯ কোটি টাকা। তাঁর কাছে বিলাসবহুল দামি নামি অনেকগুলি গাড়িও রয়েছে।

Related Articles

Back to top button