Video: ৬২ বছরের বৃদ্ধকে মন দিয়ে বসলেন এই যুবতী, লাভ স্টোরি শুনলে ঘুরবে মাথা

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল তরুণী ও বৃদ্ধের অবাক করা প্রেম কাহিনীর ভিডিও

আজকাল এই বিশ্বে সোশ্যাল মিডিয়ায় (Social media)  সাথে জুড়ে নেই এরকম মানুষ নেই বললেই চলে। আমরা সোশ্যাল মিডিয়াকে আজকাল বিভিন্ন কারণে ব্যবহার করে থাকি। যেমন কেউ সোশ্যাল মিডিয়া ব্যবহার করে ব্যবসার কাজের জন্য, জিনিস কেনা-বেচার, কেউ সোশ্যাল মিডিয়া কন্টেন্ট ক্রিয়েক করে উপার্জন করে আবার কেউ কেউ শুধু এন্টারটেন্টমেন্টের জন্য সোশ্যাল মিডিয়া ব্যবহার করে। আর এন্টারটেন্টমেন্টের জন্য সোশ্যাল মিডিয়া ব্যবহার করা লোকেদের সংখ্যাই একটু বেশি।

সোশ্যাল মিডিয়ায় আমরা রোজই অনেক ধরনের ফটো, ভিডিও ও খবর দেখতে পাই। এই সব ভিডিওর মধ্যে কিছু কিছু ভিডিও বা খবর এমন থাকে যা দেখার পর আমরা অবাক হয়ে যাই বা এমন কিছু দেখতে পাই তা দেখে আমাদের হাসতে হাসতে পেট ব্যাথা হয়ে যায় বা এমন কিছু দেখি যা আমাদের মনকে খুশি করে তোলে।সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমনি একটি অবাক করা ভিডিও ভাইরাল (Viral video) হচ্ছে। আসুন এই এই আর্টিকেলের মাধ্যমে এই ভিডিওর বিষয় বিস্তারিত জেনেনি।

বিষয়টি হলো সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ঝড়ের বেগে ভাইরাল (Viral video) হচ্ছে। যেখানে দেখা যাচ্ছে যে একটি ১৮ বছরের মেয়ে প্রেমে পড়েছে ৬২ বছরের এক বুড়োর । আর মেয়েটির এই বুড়োর প্রেমে পরার কারণ শুনলে আপনি অজ্ঞান হয়ে যাবেন। এই ভিডিওটিকে লাখ লাখ মানুষ দেখছে ও ভিডিওটিতে বিভিন্ন ধরণের প্রতিক্রিয়া জানাচ্ছে।

যে ভিডিওটি ভাইরাল হচ্ছে তাতে দেখা যাচ্ছে যে বৃদ্ধ ও মেয়েতটি দুজনেই একে অপরের পাশাপাশি বসে রয়েছেন। মেয়েটিকে যখন সাংবাদিক দ্বারা প্রশ্ন করা হয় কীভাবে তিনি বৃদ্ধের প্রেমে পড়লেন? তখন মেয়েটির থেকে উত্তর পাওয়া যায় যে ‘ইনি (বৃদ্ধ) ওড়না রাঙিয়ে দেওয়ার কাজ করতেন ও আমি ওড়না খুব পছন্দ করি তাই আমি এনার দোকানেই ওড়না রঙ করতে যেতাম। আর এরকম যাওয়া-আসা করতে করতে আমি এনার প্রেমে পরে গেছি। এছাড়া ইনি আমাকে অনেকবার ওড়না গিফ্টও করেছেন। আর এভাবেই আস্তে আস্তে ভালোবাসা জন্মেছে একে অপরের প্রতি।

অন্যদিকে বৃদ্ধ লোকটিকে যখন মিডিয়ার লোক জিজ্ঞাসা করে যে আপনি কি করে এই ১৮ বছরের মেয়েকে নিজের প্রেমের জালে ফেললেন, তখন তার উত্তরে বৃদ্ধ জানান যে-“জুটি উপর থেকে তৈরি হয়ে আসে। আমার এতো দিন বিয়ে হয়নি। আর এতো দিন পরে ইনি (মেয়ে) আমার জীবনে এসে আমার ঘর ও জীবনকে সুন্দর করে তুলেছে।’ এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আলাদা আলাদা প্ল্যাট ফর্মে ভাইরাল হচ্ছে। এছাড়া এটি ইনস্টাগ্রামের Psycho_biihari একাউন্ট বা পেজেও আপলোড করা হয়েছে। এই ভিডিওয়ের উপর নেটিজেনরাও বেশ কমেন্ট করে চলেছেন।

Related Articles

Back to top button