চুপি চুপি মাকে সোনার চেন পরিয়ে উপহার দিলো ছেলে, ভাইরাল ভিডিও দেখে আবেগপ্রবন হবেন আপনিও

চুপি চুপি মাকে সোনার চেন পরিয়ে উপহার

অভিধানের সবচেয়ে মিস্টি শব্দ হলো ‘মা’ (Mother)। মায়ের মতো নিঃস্বার্থ ভালোবাসা পৃথিবীর আর কোথাও মেলে না। মায়ের বিকল্প মা ই হয়। এই বাবা মায়ের ভালোবাসার সঙ্গে কোনো কিছুর তুলনা হয় না। সন্তানকে মানুষ করতে বাবা-মা নিজেদের জীবনটা দিয়ে দিতে পারে। হাজার স্বপ ত্যাগ করে সন্তানকে মানুষ করার জন্য। ‘মা’ এমন এক নারী যিনি শত যন্তনা মুখ বুজে সহ্য করে নিতে পারে।

Viral video

বাবা-মায়ের সন্তানদের ঠিক ভাবে মানুষ করতে অনেক পরিশ্রম করেন। তাঁরা আমাদের সব রকম সুযোগ দিতে চায়, যা হয়তো তারাও পাননি। বাবা-মায়ের ঋণ তাই কখনো শোধ করা যায় না। তবে সুযোগ পেলে বাবা-মায়ের জন্য সেরা গিফ্ট তো দেওয়াই যায়। এমনই এক ভিডিও সোশ্যাল মিডিয়াতে প্রকাশ পেয়েছে। যেখানে এক ছেলে তাঁর মাকে একটি সুন্দর জিনিস উপহার (Surprise Gift For Mother) দিলেন। মাকে কি সারপ্রাইজ দিল ছেলেটি এবং মায়ের প্রতিক্রিয়া কি ছিল? জেনে নিন।

 

আসলে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় (Social Media) একটি ভিডিও (Viral Video) বেশ ভাইরাল হচ্ছে। যেখানে একটি ছেলে তাঁর মা কে সোনার চেন (Gold Chain) দিয়ে অবাক করে দিয়েছে। সে সময় মায়ের মুখের সুন্দর হাসি ফুটেছিল। ভিডিওটিতে দেখা যাচ্ছে, পরিবারের সকলকে খাবার বেড়ে দিচ্ছেন তাঁর মা। এই সময় ছেলেটি পিছন থেকে এসে মা কে সোনার হার পরিয়ে দেয়। ছেলের থেকে এমন অমূল্য উপহার পেয়ে মা খুবই খুশি হয়।

 

এই ভাইরাল ভিডিওটি টুইটারে (Twitter) পোস্ট করা হয়েছে। ভিডিওটি অনেক মানুষ দেখছেন এবং পছন্দ করেছেন। প্রায় ৫ হাজার ভিউ পড়েছে। হৃদয়গ্রাহী এই ভিডিওটি অনেকে লাইক করছেন। নানা কমেন্টও লিখছেন নেটিজেনরা। শুধু তাই নয় ভিডিওটি প্রচুর শেয়ার করা হচ্ছে।

Related Articles

Back to top button