কোটি কোটি টাকার মালকিন, অথচ গরিব শিশু ভিক্ষা চাওয়ার পর এ কী ব্যবহার কাজলের! ভাইরাল ভিডিও দেখে ক্ষিপ্ত নেটিজেনরা

গরিব শিশু ভিক্ষা চাওয়ার পর এ কী ব্যবহার কাজলের

৯০ দশকের অন্যতম জনপ্রিয় অভিনেত্রীদের তালিকায় রয়েছেন কাজল (Kajal)। ৯০ দশকের ছেলে মেয়েরা তাঁর ছবি দেখেই বড় হয়েছে। বহু মানুষের হৃদয়ে বাস করা এই অভিনেত্রী কাজ করেছেন একাধিক হিট ছবিতে। ব্যতিক্রমী ব্যক্তিত্ব, দক্ষ অভিনয় ও সারল‍্যের কারনে অনেকেই অভিনেত্রীকে বেশি ভালোবাসেন। তবে এবার কাজলের ব্যাবহার দেখে ক্ষুব্ধ নেটিজেনদের একাংশ। সম্প্রতি ভাইরাল হওয়া এক ভিডিও অভিনেত্রীকে নানা প্রশ্নের সম্মুখীন করেছে। কি আছে ওই ভিডিওতে? চলুন আজকের প্রতিবেদন থেকে জেনে নিন।

নিজের ব্যাবহারের কারণে নেটিজেনদের প্রশ্নের সম্মুখীন হলেন অভিনেত্রী কাজল। আসলে বিনোদন দুনিয়ার তারকারা সব সময় মিডিয়ার (Media) নজরে থাকে। এর ফলে তারকাদের গতিবিধি সব সময় সামনে চলে আসে। সম্প্রতি এমনই এক ভিডিও ভাইরাল হয়েছে। ওই ভিডিওতে (Viral Video) এক শপিংমলের বাইরে অভিনেত্রীকে দেখা যাচ্ছে। মল থেকে বেরিয়ে তিনি গাড়ির দিকে আসছেন। তখন একটি পুঁচকে মেয়ে তাঁর সঙ্গে সঙ্গে হাঁটতে থাকে। অভিনেত্রী মেয়েটির মাথায় হাত রেখে একটু আদরও করে দেন।

এরপর অভিনেত্রী গাড়িতে উঠে যান। তখন বাচ্চাটি গাড়ির বাইরে থেকে গাড়িতে ঠোকা দেয়। সেই সময় অভিনেত্রী জানালা খুলে বাচ্চাটিকে কিছু পয়সা দিয়ে সাহার্য করে। এরপরই ঘটে আসল ঘটনা। যার জেরে অভিনেত্রী বিতর্কে জড়ান। ওই মেয়েটিকে দেখে আরেকটি শিশু আসে অভিনেত্রীর কাছে এবং সাহার্য চান। কিন্তু অভিনেত্রী হাত নাড়িয়ে টাটা বলে সেখান থেকে চলে যান।

 

অভিনেত্রীর এ রূপ ব্যাবহার দেখে সোশ্যাল মিডিয়ার একদল মানুষ ক্ষুব্ধ হয়েছেন। অনেকে বলছেন সাহার্য করতেই পারতেন। এই ব্যাবহারের অনেকে তাঁকে অহংকারীও আখ‍্যাও দিয়েছেন। কিন্তু অনেক নেটিজেন আবার অভিনেত্রীকে সমর্থনও করছেন। তাদের বক্তব্য, অনেক বাচ্চাই তারকা দেখলে তাঁদের থেকে টাকা চায়। নিজেদের ইমেজ ধরে রাখতে তাঁরা টাকা দেয়ও। কিন্তু এটা ঠিক না। এতে করে শিশুগুলির পরিশ্রম করার মানসিকতা নষ্ট হয় এবং তাঁরা ভিক্ষাবৃত্তিকেই পেশা হিসেবে বেছে নেন।

 

Related Articles

Back to top button