দেখুন তো চিনতে পারছেন কিনা মায়ের কোলে বসে থাকা এই ছোট্ট বাচ্চা মেয়েটিকে! আজ বলিউডের নামকরা অভিনেত্রী.. নাম বলা চ্যালেঞ্জের

চিনতে পারছেন কিনা মায়ের কোলে বসে থাকা এই ছোট্ট বাচ্চা মেয়েটিকে

বলিউডের খুঁটি নাটি তথ্য প্রতিদিনই সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পায়। ভক্তরা তাদের প্রিয় তারকার সম্পর্কে জানতে বেশ আগ্রহী থাকেন। বিশেষ করে অনেকেই তারকাদের ব্যাক্তিগত জীবন ও শৈশবের ঘটনা জানতে চান। মাঝে মধ্যে তারকাদের ব্যাক্তিগত জীবন ও শৈশব কালের ঘটনা নিয়ে বিভিন্ন খবর উঠে আসে। আবার অনেক সময় সোশ্যাল মিডিয়ায়(Social Media) ঘিরে তারকাদের শৈশবের ছবিও প্রকাশ পায়। সম্প্রতি এমনই এক বলিউড অভিনেত্রীর (Bollywood Actress) ছোট বেলার ছবি(Childhood Picture) সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। অনেকেই এই ছবিটি দেখে অভিনেত্রীকে চিনতে পারছেন না। আজ আপনাদের এই অভিনেত্রী সম্পর্কে জানাবো।

 

 

সম্প্রতি সোশ্যাল মিডিয়া ঘিরে একটি শিশুর ছবি ভাইরাল(Viral Photo) হয়েছে। ছবিতে একটি বাচ্চা মেয়েকে দেখতে পাওয়া যাচ্ছে, যে তাঁর বাবা মায়ের সঙ্গে রয়েছে। ছবিটি দেখে স্পষ্ট বোঝা যাচ্ছে যে, এটি তাঁর জন্মদিন অনুষ্ঠনের ছবি। যেখানে মেয়েটির মাথায় রয়েছে টুপি। মেয়েটির বাবা মা তাঁর হাত ধরে রয়েছেন। ছবিটি সোশ্যাল মিডিয়া জুড়ে বেশ ভাইরাল হচ্ছে। কেননা ছবিতে দেখতে পাওয়া মেয়েটি বর্তমান সময়ের অত্যন্ত জনপ্রিয় একজন বলিউড অভিনেত্রী। কম বেশি সকলেই এই অভিনেত্রীকে চেনেন, নাম উর্বশী রাউতেলা (Urvashi Rautela)।

 

বলিউডের বিখ্যাত অভিনেত্রী উর্বশী রাউতেলার ছোট বেলায় জন্মদিন উদযাপনের ছবি এটি। ছবিটি উর্বশী রাউতেলার ফ্যান পেজ (Urvashi Rautela Fan Page) থেকে পোস্ট করা হয়েছে। মুহূর্তের মধ্যেই ছবিটি ইন্টারনেটে ছড়িয়ে পড়েছে। অভিনেত্রী ছোট থেকেই খুব সুন্দরী। ছবিটিতে তাঁর সৌন্দর্য ধরা পড়ছে। ছবিটি মানুষ খুবই পছন্দ করছে এবং অনেকে তাতে নানা মন্তব্যও করছেন। এক ভক্ত মন্তব্য করে লিখেছেন, ‘উর্বশী রাউতেলা যদি এতই সুন্দরী হয় তাহলে তাঁর মা কত সুন্দরী হবে!’ অন্যদিকে আরেক নেটিজেন লিখেছেন, ‘মা সুন্দরী, কন্যা তো সুন্দরী হবেই।’ প্রসঙ্গত, অভিনেত্রী মা খুবই সুন্দরী, সৌন্দর্যের দিক থেকে কোনো বলিউড অভিনেত্রীর কম না।

 

প্রসঙ্গত, অভিনেত্রী উর্বশী রাউটেলা ২০১৩ সালে মুক্তিপ্রাপ্ত ‘সিং সাব দ‍্য গ্রেট'(Sing Saab The Great) ছবির মধ্যে দিয়ে বলিউডে অভিষেক করেন। এর পর অনেক হিট ছবিতে তিনি কাজ করেছেন। তাঁর অভিনীত উল্লেখযোগ্য ছবি গুলি হলো, ‘সনম রে'(Sanam Re), ‘পরবাসিনি'(Parabasini), ‘গ্রেট গ্র্যান্ড মাস্তি'(Great Grand Masti), ‘কাবিল'(Kabil) প্রভৃতি। জানিয়ে রাখি যে, ২০১২ সালের ‘মিস ইউনিভার্স’ (Miss Universe) প্রতিযোগিতায় তিনি প্রথম হয়েছিলেন।

 

Related Articles

Back to top button