দেখুন তো চিনতে পারছেন কিনা টেলিভিশন জগতের জনপ্রিয় অভিনেতাকে! সোশ্যাল মিডিয়াতে শেয়ার করলেন পুরনো দিনের ছবি..

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করলেন পুরনো দিনের ছবি

আগেকার দিন তারকারা (Celebrity) যত না বেশি ভক্তদের কাছে পৌঁছাতে পারত, এখনকার দিন খুব সহজেই সোশ্যাল মিডিয়ায় (Social Media) মধ্য দিয়ে সাধারণ মানুষের কাছে পৌঁছে যায় তারকারা। ভক্তরা তারকাদের ছোটবেলাকার ছবি (Childhood picture) খুব পছন্দ করে থাকেন। সেগুলি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হলে মুহূর্তের মধ্যে ব্যাপক ভাইরাল হয়ে যায়। আজকের প্রতিবেদনে সেই নিয়ে হতে চলেছে।

Sudhanshu Pandey

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি বেশ ভাইরাল হচ্ছে। ছবিটি ছোট পর্দার অভিনীত একজন অভিনেতার। ছবিটিতে দেখা যাচ্ছে, স্কুল সময়ের অনেকগুলি ছেলে মেয়ে একসাথে বসে রয়েছে। যার মধ্যে এই অভিনেতাও রয়েছে। তবে কে এই অভিনেতা সেটা বোঝা যাচ্ছে না।

ছবিটি অভিনেতা নিজেই শেয়ার করেছেন। এই অভিনেতার নাম হলো সুধাংশু পান্ডে (Sudhanshu Pandey)। যিনি এখন ছোট পর্দার জনপ্রিয় ধারাবাহিক ‘ অনুপমা ‘ (Anupam) তে প্রধান চরিত্রে অভিনয় করছেন। তাঁর চরিত্রের নাম হলো সুধাংশু পান্ডে। তিনি নিজেই তাঁর ছোটবেলা ছবি শেয়ার করেছেন। শুধু শেয়ারই করেননি। সাথে আরো একটি পুরস্কারের ঘোষণা করেছেন।

Actor Sudhanshu Pandey

যখন সুধাংশু তৃতীয় শ্রেণীতে পড়ত , তখনকার এই ছবিটি। ছবিতে তাঁর সাথে তাঁর সহপাঠীদের দেখা যাচ্ছে। তিনি ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘ লো জি, এই ছবিটি যখন আমি তৃতীয় শ্রেণীতে পড়ি। নৈনিতালের বিশপ শ স্কুল। এই ছবিতে যে আমাকে চিনবে, সে পুরো ১ কোটি টাকা পাবে। আমি তার নাম কমেন্টের উপরের দিকে পিন করে দেব। সবাই কাজে লেগে যান। জয় মহাকাল। ‘ ছবিটিতে ইতিমধ্যে প্রচুর মন্তব্য আসা শুরু করে দিয়েছে।

Sudhanshu Pandey

Related Articles

Back to top button