দেখুন তো চিনতে পারছেন কিনা ছবিতে থাকা এই ২ বাচ্চা মেয়েকে! এক সময় করেছেন বলিউডে রাজত্ব, নাম বলা চ্যালেঞ্জের

চিনতে পারছেন ২ বাচ্চা মেয়েকে

সোশ্যাল মিডিয়ায় (Social Media) বলি তারকাদের ছবি শেয়ার হলে সেটি মুহূর্তের মধ্যে ভাইরাল (Viral) হয়ে যায়। আজকাল তারকাদের (Celebraty) ছোট বেলাকার ফটোগুলো ব্যাপক ভাইরাল হয়ে যায়। সম্প্রতি এরমই এক ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ছবিতে দুটি বোনকে দেখা যাচ্ছে। আপনাদের জানিয়ে রাখি, এই দুজন বোন বলিউডের নামকরা অভিনেত্রী। আজকের প্রতিবেদনে দুই বোনের সমন্ধে বলা হবে।

প্রথম জেনে নিন, এই দুজন বোন কে? এরা হলো কাপুর পরিবারের মেয়ে। দুজনেই বলিউডে বেশ নাম করেছে। ছবিতে থাকা দুজন মেয়ে হলো কারিশমা কাপুর (Karishma Kapoor) এবং কারিনা কাপুর (Kareena Kapoor)। বলিউডে ৯০ দশকের দিক থেকে ক্যারিয়ার শুরু করেছিলেন কারিশমা কাপুর। এখনো পর্যন্ত অনেক ছবিতে তিনি অভিনয় করেছেন।

 

তাঁর ছবিগুলো বেশ হিট হত সেসময়। তবে ক্যারিয়ার জীবনের পাশাপাশি তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও বেশ আলোচনা হত। তিনি অভিনেতা অভিষেকে বচ্চনের (Abhishek Bachchan) প্রেমে পড়েছিলেন। তবে অভিষেক তাঁকে বিয়ে করেনি। এরপর কারিশমা ২০০৩ সালে ব্যবসায়ী সঞ্জয় দত্তকে (Sanjay Dutta) বিয়ে করেছিলেন। কিন্তু ২০১৬ সালে তাঁদের ডিভোর্স হয়ে যায়।

 

অন্যদিকে বলিউডের এখনো পর্যন্ত জনপ্রিয় অভিনেত্রী হিসেবে কাজ করে যাচ্ছেন কারিনা কাপুর। তিনি বলিউডে বেশ ভালো ভালো ছবিতে অভিনয় করেছেন। তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে বললে, তিনি সাইফ আলী খানের (Saif Ali Khan) স্ত্রী এবং দুটি সন্তানের মা। তবে বোনের জন্মদিন উপলক্ষে ছবিটি ছেড়েছেন কারিশমা কাপুর।

Related Articles

Back to top button