‘হাম রাহে ইয়া না রহে, কাল ইয়াদ আয়েঙ্গে এ পল’ মৃত্যুর কিছুক্ষণ আগেই ভক্তদের উদ্দেশ্যে KK গাইছিলেন এই গান

‘KK’ নামে পরিচিত জনপ্রিয় গায়ক কৃষ্ণকুমার কুন্নাথ মঙ্গলবার শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। কলকাতার গুরুদাস কলেজে নজরুল মঞ্চে 2 দিন ব্যাপী একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেই অনুষ্ঠানে মঙ্গলবার প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিখ্যাত গায়ক কে কে (Kk)। কর্মকর্তারা জানান, আনুষ্ঠানিক মঞ্চে তিনি প্রায় ঘন্টা খানেক নিজের গান দর্শকদের উপহার দিয়েছিলেন।

সেখানে অনুষ্ঠান চলাকালীনই নিজেকে শারীরিক ভাবে দুর্বলতা বোধ করেন। তারপর যখন গান শেষ করে হোটেলে ফিরে আসেন তখন তিনি অসুস্থ হয়ে পড়েন। কর্মকর্তারা বলেন, তৎক্ষণাৎ তাকে হসপিটালে নিয়ে যাওয়া হলেও চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

তবে তার এই মৃত্যু অনেকেই মেনে নিতে পারছিলেন না। কারণ, যে মানুষটি খানিক আগে পর্যন্ত মঞ্চ কাঁপিয়ে বেড়িয়েছেন, মাত্র কয়েক ঘন্টার ব্যাবধানে এমন কিভাবে। যদিও তাকে তৎক্ষণাৎ সিএমআরাআই (CMRI) হসপিটালে নিয়ে যাওয়া হলে মৃত বলে ঘোষণা করেন। সম্প্রতি এই বিখ্যাত গায়ক তার শেষ অনুষ্ঠানের এক ঝলক ইন্সট্রা একাউন্টে শেয়ার করেছেন।

যা তার শেষ পারফরম্যান্স সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হচ্ছে। এইদিন মঞ্চে এই বিখ্যাত গায়ক দুর্দান্ত গান গেয়েছিলেন। ‘হাম রাহে ইয়া না রাহে কল, কল ইয়াদ আইয়েঙ্গে ও পল’ এই বিখ্যাত সুর উপস্থিত শ্রোতাদের মধ্যে উত্তেজনা ছিল চোখে পড়ার মতো। ইতিমধ্যেই তার সর্বোশেষ গানের সুর সোশ্যাল-মিডিয়ায় ভাইরাল হয়েছে।

 

হ্যাঁ এই বিখ্যাত গায়কের মৃত্যুর পর থেকেই সোশ্যাল মিডিয়ায় শোক প্রকাশ করতে দেখা যায়। তার মৃত্যুতে বলিউড জগৎ শোকহিত। চলচ্চিত্র জগতের অক্ষয় কুমার থেকে শুরু করে অনেক তারকাই শোক প্রকাশ করেছেন ও তার আত্মার শান্তি কামনা জানিয়েছেন।
53 বছর বয়সী এই গায়ক হিন্দি, তামিল, তেলেগু, কন্নড় এমনকি বাংলা ভাষাতেও বেশ কয়েকটি গান রেকর্ড করেছেন। তার কয়েকটি হিট গান যেমন, কাইটস ছবিতে ‘জিন্দেগী দো পাল কি’, ওম শান্তি ওম ছবিতে ‘আঁখ মে তেরি’, বাচনা এ হাসিনো ছবিতে ‘খুদা জানে’ দারুন হিট গান সিনেমা জগতে উপহার দিয়েছেন।

Related Articles

Back to top button