গায়িকা ইমন চক্রবর্তীর সাথে অশোভনীয় আচরণ, অ্যাওয়ার্ড নিতে গিয়ে হতে হলো অপমান

জনপ্রিয় তারকা বা শিল্পীদের কিছু কিছু অনুষ্ঠানে হ্যারেজমেন্টের সম্মুখীন হতে হয়। এরম এক অনুষ্ঠানে হ্যারেজমেন্টের শিকার হলেন জাতীয় পুরুস্কার প্রাপ্ত সঙ্গীত শিল্পী ইমন চক্রবর্তী। তবে সম্প্রতি তিনি অপমানের সম্মুখীন হয়েছেন অ্যাওয়ার্ড অনুষ্ঠানে।

ইমন সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয়। তিনি ফেসবুকের লাইভে এসে তার সাথে সদ্য ঘটে যাওয়া এক খারাপ অভিজ্ঞতার কথা শেয়ার করলেন নেট দুনিয়ার সাথে। তিনি সোশ্যাল মিডিয়ার প্ল্যাটফর্মে লাইভে এসে পুরো ঘটনাটি বললেন। তিনি শিল্পীদের আরো সচেতন থাকতে বললেন।

সম্প্রতি কোলকাতার নামি হোটেল J W Marriott তরফ থেকে গায়িকা ইমনকে অ্যাওয়ার্ড অনুষ্ঠানে আমন্ত্রণ করা হয়েছিল। অ্যাওয়ার্ড শোটা ছিল Pride of Nation. তাঁকে বলা হয়েছিল তিনিও অ্যাওয়ার্ড পাবেন। ইমনকে অনুষ্ঠানের নির্দিষ্ট সময়ও আয়োজকরা জানিয়েছিলেন।

https://fb.watch/a56xO5v87M/

তিনি যথারীতি নির্দিষ্ট সময়ে পৌঁছে গিয়ে দেখেন অন্য কান্ড। হোটেলে অনুষ্ঠানের জায়গা কোন গেস্ট নেই। তখনও কোন অনুষ্ঠানও চালু হয়নি। অথচ তাঁকে বলা হয়েছিল, অনুষ্ঠান শুরু হবে ৫.৩০ টা থেকে। ইমনের টিম আয়োজকদের এ বিষয়ে জিজ্ঞাসা করলে তাঁরা বললেন ৬.০০ টা অবধি অপেক্ষা করতে ইমনকে।

কিন্তু ৬.৩০ টা বেজে গেলেও কোন অনুষ্ঠান শুরু হয়নি। সবাই এদিক ওদিক ঘুরছে বা কেউ কেউ নিজের মত সেলফি তুলছে। অবশেষে ইমন ৬.৫০ নাগাদ J W Marriott হোটেল থেকে বেরিয়ে শান্তিনিকেতনে অনুষ্ঠানের উদ্দেশ্য রওনা দেন।

Related Articles

Back to top button