করণ জোহর থেকে শুরু করে আলিয়া ভাট, এই বলি তারকাদের সাথে সংঘর্ষে জড়িয়েছেন অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা

বলিউড অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রার আজ আলাদা করে কোনো পরিচয় দেওয়ার দরকার নেই। এই অভিনেতা নিজের পরিশ্রম দ্বারা বলিউডে দারুন জনপ্রিয়তা পেয়েছে। সিদ্ধার্থ মালহোত্রার ফ্যান ফলোয়িংও দারুন রয়েছে। বিশেষ করে মেয়েরা সিদ্ধার্থকে একটু বেশিই পছন্দ করে। এছাড়া অভিনেতা বিবাদের মধ্যেও বেশ জড়িয়ে থাকে। সম্প্রতি ক্রিটিক কেআরকে সিদ্ধার্থ মালহোত্রার বিরুদ্ধে একটি টুইট করেছিল যের পুর তিনি সোশ্যাল মিডিয়ায় ট্রোলের স্বীকার হয়েছিলেন। যদিও এর আগেও বলিউডের অনেকের সাথেই সিদ্ধার্থর ঝামেলা লেগেছে। আসুন জেনেনি বলিউডের কাদের কাদের সাথে সিদ্ধার্থ মালহোত্রার ঝামেলা হয়েছে।

১) আলিয়া ভাট: স্টুডেন্ট অফ দ্যা ইয়ার ফিল্মে ডেবিউ করেছিলেন সিদ্ধার্থ ও আলিয়া। এই ফিল্মের পর দুজন দুজনকে ডেট করাও শুরু করেছিলেন কিন্তু কোনো কারণে তাদের ব্রেকাপ হয়ে গেছিল। ব্রেকাপের পর আলিয়া-সিদ্ধার্থের মধ্যে তিক্ততা সৃষ্টি হয়েছে।

২) রণবীর কাপুর: মিডিয়া রিপোর্ট থেকে জানা গেছে সিদ্ধার্থ-অলিয়ার ব্রেকাপ রবির কাপুরের কারণে হয়েছিল কারণ আলিয়া রণবীরকে পছন্দ করতো এবং তিনি রণবীরকে ডেট করাও চালু করেছিলেন যার পর দুজনের ব্রেকাপ হয়ে যায়। তাই রণবীর-সিদ্ধার্থর মধ্যে বিবাদের সৃষ্টি হয়।

৩) কেআরকে: কদিন আগে কেআরকে সিদ্ধার্থ ও কায়রা আদভানির সম্পর্ককে নিয়ে টুইট করে যে খুব শীঘ্রই কায়রা সিদ্ধার্থকে লাথি মেরে তার জীবন থেকে বার করে দেবে। এই টুইটের পরে ইউজাররা কেআরকে-কে খুব বাজে ভাবে ট্রোল করেছিল এবং সিদ্ধার্থ কিছু প্রতিক্রিয়া না করলেও দুজনের মধ্যে একটি ঝামেলার সৃষ্টি না।

৪) করণ জোহার: করণ জোহরের ফিল্মেই সিদ্ধার্থ ডেবিউ করেছিল। কিন্তু কোনো কারণে আজ দুজনের মধ্যে বিবাদের সৃষ্টি হয়েছে এবং দুজনের মধ্যে ঝামেলা চলছে। ঝামেলার কারণ জানা যায়নি।

৫) বরুন ধাওয়ান: ‘বদ্রিনাথ কি দুলহানিয়া’ এই ফিল্মের সময় আলিয়া ও বরুনের মধ্যে ঘনিষ্টতা সৃষ্টি হয়েছিল। এর ফলে সিদ্ধার্থ ও বরুনের মধ্যে ঝামেলার সৃষ্টি হয়েছিল। যদিও এখন তাদের মধ্যে সব ঠিক হয়ে গেছে।

Related Articles

Back to top button