পরিবারে নতুন সদস্য আগমনের সুখবর দিলেন শ্রেয়া ঘোষাল! শুভেচ্ছায় ভরিয়ে দিলেন নেটনাগরিকরা

বাংলা হোক কিংবা হিন্দি, এককথায় বলতে গেলে সঙ্গীত জগতের অন্যতম এক উজ্জ্বল জ্যোতিষ্ক হলেন বঙ্গ তনয়া শ্রেয়া ঘোষাল (Shreya Ghoshal)। তাঁর গানের যাদুতে মুগ্ধ গোটা দুনিয়া। হাতে মাইক নিয়ে শ্রেয়া গলা ছাড়তেই তা পৌঁছে যায় কোটি কোটি ভক্তদের হ্রদয়ে। মিষ্টি, সুরেলা কন্ঠের অধিকারী এই গায়িকা কিছুদিন আগেই মা হওয়ার আনন্দ ভাগ করে নিয়েছেন সকলের সঙ্গে।

সম্প্রতি এক ছোট্ট পুত্র সন্তানের জন্ম দিয়েছেন শ্রেয়া ঘোষাল। তবে আবারও এক সুখবর দিলেন তিনি। দিলেন পরিবারে নতুন সদস্য আগমনের সুখবর। তবে এবার জানালেন, সাত পাকে বাঁধা পড়লেন তাঁর ছোট্ট ভাই। যে ভাইকে কোলে পিঠে করে মানুষ করেছেন বলেও জানান শ্রেয়া। এমনকি তিনি এও জানান, যে কবে যে তাঁর এই ছোট্ট ভাইটা এত বড় হয়ে গেল, তা তিনি বুঝেই উঠতে পারেননি।

img 20230125 130536

জানিয়ে রাখি, প্রেমিকা রোশনির সঙ্গেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন শ্রেয়া ঘোষালের (Shreya Ghoshal) ভাই সৌম্যদীপ ঘোষাল। রোশনি দক্ষিণ ভারতীয় মেয়ে হওয়ার সুবাদে, দুই রীতি মেনেই তাঁদের বিবাহ সম্পন্ন হয়। প্রথমটায় দক্ষিণ ভারতীয় রীতি মেনে সোনালী রঙের শেরওয়ানি এবং সোনালী রঙের শাড়ি পড়ে বিবাহ সম্পন্ন হয় সৌম্যদীপ এবং রোশনির। তারপর বাঙালি রীতি মেনে রোশনি শাখা-পলা-নোয়া এবং বাঙালি বিয়ের বেনারসি ও গয়নাতে সেজে এবং অন্যদিকে ধুতি পাঞ্জাবি পড়ে বিয়ের পিঁড়িতে বসেছিলেন সৌম্যদীপ।

ভাইয়ের বিয়ের বেশকিছু ছবি স্যোশাল মিডিয়ায় শেয়ার করার সঙ্গে সঙ্গে ক্যাপশনে দিদি শ্রেয়ায় ঘোষাল (Shreya Ghoshal) লেখেন, ‘এখনও বিশ্বাস করতে পারছি না। আমার ছোট ভাই কখন এত বড় হয়ে গেল! যখন দুটি বিশুদ্ধতম, সবচেয়ে সুন্দর আত্মা একত্রিত হয়, তখন সমগ্র মহাবিশ্ব প্রতি মুহুর্তে ঠিক নিখুঁত অনুভব করার জন্য সারিবদ্ধ হয়। বাতাসে ছিল শুধু ভালোবাসা আর আনন্দ। এটি ছিল দুটি সংস্কৃতির একটি নিখুঁত মিলন, একটি দর্শনীয় দুই রাষ্ট্রীয় বিবাহ। আমাদের সবচেয়ে প্রিয়তম ভাইয়ের গাঁটছড়া বাঁধতে গিয়ে আমাদের মুখে খুশির অশ্রু এবং হাসি ছিল। ভাই তুমি খুশি থেকো। ভাইয়ের বউকে আমি আপনাকে চিরকাল ভালবাসবো, ঈশ্বর সবচেয়ে নিখুঁত দম্পতিকে আশীর্বাদ করুন!’

Related Articles

Back to top button