‘জঞ্জাল থেকে কুড়িয়ে এনেছে”- ৪৮ হাজার টাকা দামের জুতো নিয়ে ট্রোল সোশ্যাল মিডিয়ায়

৪৮ হাজার টাকা দামের জুতো নিয়ে ট্রোল সোশ্যাল মিডিয়ায়

বালেনসিয়াগা (Balenciaga) এমন এক বিলাসবহুল ব্র্যান্ড এবং ফ্যাশন সংস্থা যা জুতো (Shoes) তৈরি করে। যার কারণে লোকেরা সোশ্যাল মিডিয়ায় সংস্থাটিকে ট্রোল করতে শুরু করেছে। আসলে, কোম্পানি ‘প্যারিস স্নিকার’ সংগ্রহ প্রকাশ করেছে। আসলে, ‘প্যারিস স্নিকার’ সংগ্রহে অন্তর্ভুক্ত জুতোগুলি দেখতে খুব জীর্ণ, ছেঁড়া। একই সময়ে, কোম্পানি সীমিত সংস্করণ সংগ্রহে ১০০ জোড়া জীর্ণ, ছেঁড়া চেহারা জুতো (Shoes) প্রকাশ করেছে। এই জুতার দাম ₹৪৮,২৭৯।

Shoes

কেউ কেউ লিখেছেন, জুতোগুলো একবার দেখলে মনে হয় কোনো আবর্জনার স্তূপ থেকে তোলা হয়েছে।
কেন এই জুতো বানালো প্রতিষ্ঠানটি? জুতো তৈরির পেছনের উদ্দেশ্য জানিয়েছেন ব্যালেনসিয়াগা(balenciaga)। কোম্পানির মতে, এই জুতোগুলির একটি ক্লাসিক নকশা রয়েছে, যা মধ্যযুগীয় ক্রীড়াবিদকে প্রতিফলিত করে। এই জুতোগুলি কালো, সাদা এবং লাল রঙে পাওয়া যায়।

তারা একমাত্র যারা জুতোর সামনের অংশে সাদা রাবার পায়। এই জুতোগুলো দেখেও মনে হয় এই জুতোগুলো আগে কেউ পরেছে। ইন্টারনেটে জুতোর রসিকতা এই জুতোগুলো অনলাইনে বিক্রির জন্য ছাড়ার সাথে সাথে সোশ্যাল মিডিয়ায় ইন্টারনেট ব্যবহারকারীদের মনও বিহ্বল হয়ে পড়ে। অনেক ব্যবহারকারী বলেছেন যে বালেনসিয়াগা নতুন জুতো ছেড়ে দিয়ে মানুষকে নিয়ে ট্রোল করেছে।

একই সময়ে, কিছু ব্যবহারকারী বলেছেন যে মনে হচ্ছে বালেনসিয়াগা জুতোটি নিয়ে আগুনে ফেলে দিয়েছে।
বর্তমানে কোম্পানির এই জুতোগুলো ইউরোপের বাজারে রয়েছে। এই জুতোগুলি ১৬ মে থেকে মধ্যপ্রাচ্য এবং মার্কিন স্টোরগুলিতে পাওয়া যাবে। জাপানে এটি ২৩ মে থেকে পাওয়া যাবে। সারা বিশ্বের মানুষ এটি অনলাইন আন্তর্জাতিক স্টোর থেকে কিনতে পারেন।

Related Articles

Back to top button