কখনো নাক কেটে সোজা আবার কখনো ঠোঁট কেটে মোটা, টাকার জোরে সুন্দরী হয়েছেন শিল্পা শেট্টি

বলিউড জগতে জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেট্টি ‘চুরাকে দিল মেরা গোরিয়া চালি’ এই গানটির জনপ্রিয়তার মাধ্যমে দর্শকদের মনে জায়গা করে নিয়েছিলেন। তিনি অনেক হিন্দি সিনেমাতে অভিনয়ও করেছেন। তিনি অভিনয়ের পাশাপাশি একজন প্রযোজকও। তবে আজ শিল্পা শেট্টির সৌন্দর্যতা নিয়ে কথা বলবো।

শিল্পা শেট্টিকে যতটা সুন্দর দেখায় আজ, সেই সৌন্দর্যের বেশিরভাগই তিনি প্লাস্টিক সার্জারির মাধ্যমে এনেছেন। ছুরি কাঁচি দিয়ে সার্জারি করে নিজের মুখের কিছু জিনিস তিনি পরিবর্তন করেছেন সুন্দর দেখানোর জন্য। তিনি তাঁর নাক নিয়ে যথেষ্ট খুশি ছিলেন না, তাই তিনি প্লাস্টিক সার্জারির মাধ্যমে নিজের নাকের গঠন পাল্টে দিয়েছেন। শুধু নয় তিনি একাধিকবার নিজের মুখের ওপর প্লাস্টিক সার্জারি করেন।

অভিনেত্রীর মতে, ‘এটি অন্যায়ের কোন ব্যাপার নয়। সুন্দর চেহারা কে না চায়?’ শিল্পা শেট্টি এখন বৃটিশ-ভারতীয় শিল্পপতি রাজ কুন্দ্রাকে বিয়ে করে করে সুখে সংসার করছেন। তাঁর দুটি সন্তানও রয়েছে। যদিও বিয়ের আগে অক্ষয় কুমারের সঙ্গে তাঁর অনেকদিনের প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু অক্ষয় কুমার নিজেই শিল্পা শেট্টিকে ছেড়ে দিয়েছিলেন। এরপর অভিনেত্রী বেশ কিছুদিন ভেঙে পড়েন।

Related Articles

Back to top button