সিদ্ধার্থ শুক্লার মৃত্যু শোক কাটিয়ে অভিনেতার মায়ের কথায় শুটিং ফ্লোরে শেহনাজ

আজ ১৩ দিন হয়ে গেল, জনপ্রিয় অভিনেতা সিদ্ধার্থ শুক্লা প্রয়াত হয়েছেন তিনি, আমাদের মধ্যে আর সে নেই, পরলোক গমন করেছেন তিনি। এই মাস এর একেবার এ শুরু থেকেই মানে ২ সেপ্টেম্বর সবাই কে চমকে দিয়ে চির নিদ্রা এর দেশে পা দিয়েছেন বিগ বস সিজন ১৩ উইনার অভিনেতা সিদ্ধার্থ শুক্লা। মুম্বই এর কুপার হাসপাতাল থেকে খবর ঘুম এর মধ্যেই একটি ঔষদ খেয়ে নিয়েছিলেন তিনি, এরপর আর তার সেই ঘুম ভাঙেনি। শোনা যায় ঘুমের মধ্যেই থেকে হৃদরোগ এ আক্রান্ত হয়ে মৃত্যু হয় অভিনেতার।

সিদ্ধার্থ শুক্লা এর অকাল মৃত্যু এর কারণে ভেঙে পড়েছেন তার বহু চর্চার বিষয়ের কারণ তার ভালোবাসার বান্ধবী শেহনাজ কৌর গিল ও। সিদ্ধার্থ শুক্লা এর মৃত্যু হয়ে যাওয়ার পর থেকেই কথা বলার প্রয়োজনীয় শক্তি টা পর্যন্ত হারিয়ে ফেলেছেন প্রাণোচ্ছল শেহনাজ কৌর গিল।শোনা যায় তিনি মারা যাওয়ার আগে শেহনাজই তার পিঠ এর উপর হাত বুলিয়ে ঘুম পাড়িয়ে দিয়েছিল সিদ্ধার্থ কে। তারপর থেকে আর চোখ খুলে দেখেননি সিদ্ধার্থ। যতক্ষণে ডাক্তার আসেন ততক্ষণে সব প্রায় শেষ। প্রেমিকা শেহনাজ এর কোল এ মাথা রেখেই শেষ নিদ্রায় চলে গিয়ে ছিলেন অভিনেতা।

অভিনেতা সিদ্ধার্থ শুক্লা এর মারা যাবার পর থেকেই প্রায় শোক এ পাথর এর মতো হয়ে গিয়েছেন শেহনাজ কৌর গিল। সিদ্ধার্থ শুক্লা যে আর এই পৃথিবী তে নেই সেটা যেনো তিনি মেনে নিতে পারেননি এখনো। সিদ্ধার্থ শুক্লা এর মৃত্যু এর শোক এই খাওয়া, ঘুম বন্ধ করে দিন এ দিন শরীর খারাপ হচ্ছে শেহনাজ কৌর গিল এর। যে সব দেখে প্রায় চিন্তিত তার পরিবার এর লোকজনে। এই পরিস্থিতি এর মধ্যে সিদ্ধার্থ শুক্লা এর মা রীতা শুক্লা, যেনো নিজের মেয়ে এর মতো করে যত্ন করে ভালোবাসায় আগলে রাখছেন শেহনাজ কে।

সিদ্ধার্থ এর মৃত্যু এর আগে শেহনাজ দিলজিৎ দোসাঞ্জ এর সঙ্গে একটি পাঞ্জাবি সিনেমা ‘হসলা রাখ’ সিনেমা এর শুটিং করছিলেন। কিন্তু সিদ্ধার্থ এর অকাল মৃত্যুর হয়ে পর শেহনাজ শরীরের দিক ও মানসিক দিক থেকে সুস্থ না থাকায় সিনেমা এর শুটিং এর কাজ বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নেন কতৃপক্ষ । শোনা যাচ্ছে ১৫ সেপ্টেম্বর ২০২১ লন্ডন দেশে এই সিনেমাটির একটি গান এর প্রচার করার করার উদ্দেশে একটি ভিডিও শুটিং করার পরিকল্পনা ছিল। কিন্তু বর্তমান পরিস্থিতি তে শেহনাজ কৌর গিল শারীরিক দিক থেকে ও মানসিক ভাবে পুরোপুরি সুস্থ না থাকায় সেই শুটিং এর তারিক পিছিয়ে দেওয়া হয়।

সিনেমা এর প্রোডিউসার জানিয়েছেন শেহনাজ হচ্ছে এই সিনেমা টির একটি বিশাল গুরুত্বপূর্ণ চরিত্র সেই জন্য তাকে বাঁধ দিয়ে ওই গান এর শুটিং করা কোনো সম্ভব হবে না। কিন্তু কানে শোনা যাচ্ছে সেপ্টেম্বর এর শেষ এর দিক এ আবার শুরু হতে পারে এই সিনেমাটির শুটিং এর কাজ । প্রোডিউসার জানিয়ে রেখেছেন ‘আশা করছি নতুন শ্যুটিং শুরুর সময় শেহনাজ থাকবে। ও এই ছবির গুরুত্বপূর্ণ অংশ। শেহনাজের ম্যানেজারের সঙ্গে যোগাযোগ রাখছি’। অন্য দিক থেকে সিদ্ধার্থ শুক্লা এর মা রীতা শুক্লা দেবী এর কথায় শেহনাজ কৌর গিল আবার শুটিং করার জন্য ফিরে আসতে রাজি হয়েছেন। রীতা শুক্লা জানিয়ে রেখেছেন, যে তিনি চান না তাঁর ছেলে এর শোক এ শেহনাজ যেনো নিজের জীবন নষ্ট করে।

Related Articles

Back to top button