“আমার ইংলিশ ভালো না, হয়তো বোবা’র চরিত্রে অভিনয় করব” শাহরুখকে করা হলিউডের প্রশ্নের জবাব ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

মহেশ বাবুর (Mahesh Babu) বক্তব্যের কারণে জল্পনা শেষ নেই। অনেক বলিউড তারকাই মনে করেছেন, তিনি বলিউডকে অপমান করতে চেয়েছেন। তাঁর মধ্যে অহংবোধ এতটাই বেশি যে, তিনি অন্য কোন ইন্ডাস্ট্রিকে যথাযোগ্য সম্মান দিচ্ছেন না। এরূপ অবস্থায় শাহরুখ খানের ( Sharukh Khan) একটি ভিডিও ভাইরাল হলো। আসুন বিস্তারিত ভাবে জেনে নিন।

বলিউডের কিং স্টার হলেন শাহরুখ খান। তাঁর ছবি প্রেক্ষাগৃহে আসলেই, তাঁর ভক্তদের ভিড় পড়ে যায়। তাঁর ভক্ত শুধু দেশে নয় বিদেশেও ছড়িয়ে আছে। ৯০ দশক থেকে তিনি এখনো পর্যন্ত সিনেমা জগতে সক্রিয় রয়েছেন। তাঁর যেকোনো ছবি বেশিরভাগ ক্ষেত্রেই সুপার হিট হয়ে থাকে। তাই তাঁর যেকোনো জিনিস শেয়ার হলে ভাইরাল হবে না এটা হতেই পারে না।

ভাইরাল (Viral) হওয়া ভিডিওটি ১৪ বছর আগেকার। আসলে আন্তর্জাতিক মঞ্চে, তিনি নিজের বক্তব্য রাখার সময় বলেছিলেন, ” হলিউডে অভিনয় করার মত যোগ্যতা আমার অতটা হয়নি। আমি ইংরেজিতে অত ভালো নয়। তাই আমার ইংরেজি শুনলে সবাই খুবই হাসবে।” এরপর তাঁকে প্রশ্ন করা হয়েছিল, তার কি কোনদিন হলিউডে যাওয়ার পরিকল্পনা রয়েছে?

 

 

তিনি সমস্ত প্রশ্নের উত্তর দিচ্ছিলেন মাথা উঁচু করে। এর উত্তরে তিনি বলেন, ” আমাকে যদি কোন বোবার চরিত্রে অভিনয় জন্য ডাকা হয়। তাহলে আমি যেতে রাজি আছি। আমার বর্তমান বয়স ৪২ বছর। গায়ের রং খুব ফর্সা নয়। অভিনেতা হিসেবে আমি এমন কোন খ্যাতি অর্জন করা হয়নি। তাই অভিনেতা হিসেবে হলিউড আমাকে কেন নিতে চাইবে? তা ছাড়া লাতিন, সালসা এগুলো পারি না। পশ্চিমের সিনেমাগুলো স্বপ্নের জগতের মতো তৈরি করা হয়। যেগুলিতে আমাকে মানাবে না। ভিডিওটি ভাইরাল হয়েছে। প্রচুর শেয়ার এবং মন্তব্য এসেছে।

Related Articles

Back to top button