মারকাটারি ফিগারে নেটিজেনদের রাতের ঘুম কাড়লেন শাহরুখ কন্যা সুহানা খান, ভাইরাল ছবি

বলিউডের কয়েকজন জনপ্রিয় তারকা রয়েছে যাদের সাথে সাথে তাদের সন্তানদেরও বেশ ভালো পরিমানে ফ্যান ফলোয়িং রয়েছে। ভক্তরা এই স্টার কিডদের খুব পছন্দ করে এবং তাদের বিষয় জানতে অত্যন্ত আগ্রহী থাকে। এই জনপ্রিয় স্টার কিডদের মধ্যে একটি নাম হলো কিং খান অর্থাৎ শাহরুখের কন্যা সুহানা খান। তবে জানিয়ে দি সুহানার এই ফ্যান ফলোয়িং তার বাবা শাহরুখের কারণে কিন্তু নয়। আসলেই ভক্তরা তার স্টাইল ও সৌন্দর্যের উপর মুগ্ধ।

সুহানা ফিল্মে কাজ না করা সত্ত্বেও তার যেই পরিমানে ফ্যান ফলোয়িং বা জনপ্রিয়তা আছে তা বলিউডের একজন প্রতিষ্ঠিত অভিনেত্রীর থাকে। সুহানার ভক্তরা তার বিষয় জানতে বা তার ফটো পোস্ট দেখার জন্য অধির আগ্রহে বসে থাকে। তাই সুহানাও নিজের ভক্তদের জন্য প্রায় পোস্ট বা ফটো-ভিডিও শেয়ার করবে থাকে। সম্প্রতি তিনি নিজের সোশ্যাল মিডিয়া একাউন্টে তার ফটো সুটের কিছু পোস্ট ছেড়েছেন। এই ফটো গুলিতে তার পারফেক্ট ফিগার ও সৌন্দর্য সবার নজর কেড়েছে। এটাও খবর এসেছে যে আগামী বছর সুহানা খান সিনেমা জগতে পা রাখতে চলেছে।

সূত্র থেকে জানা গেছে যে সুহানা যেই ফিল্মে নিজের ডেবিউ করছে সেই ফিল্মটির নাম হলো ‘দ্য আর্চিস’। এছাড়া এখন সুহানা আরেকটি বিষয় নিয়েও বেশ আলোচনার কারণ হয়ে উঠেছে। আসলে এখন সুহানা খানের একটি হট ও বোল্ড ফটো সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে। এই ফটোটি সুহানা কদিন কদিন আগেই পোস্ট করেছিলেন। ফটোয় তিনি ডেনিম ও ব্লু রঙের ক্রপ টপ পড়েছেন, আর সাথে হালকা মেকআপ ও চুল ক্লাচার দিয়ে বাধা রয়েছে। ছিমছিমে ফিগারে তার এই হট লুক লোকের রাতের ঘুম কেড়ে নিয়েছে।

এছাড়া জানিয়ে দি বলিউডে ডেবিউ করবে বলে অনেক পরিশ্রম করছে সুহানা। তার যোগা ইন্সট্রাক্টর তার করা একটি কঠিন ব্যায়ামের মুহূর্ত শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। সুহানার যোগার এই ফটোটিও বেশ ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায় এবং ভক্তরা সুহানার অনেক প্রশংসাও করেছিল। সুহানা তার প্রথম ফিল্ম নিয়ে যতটা না উৎসাহিত হয়ে রয়েছেন তার থেকে বেশি উৎসাহিত হয়ে রয়েছেন তার ভক্তরা। বিখ্যাত কমিক সিরিজ ‘আর্চি অ্যান্ড্রুজ এন্ড হিজ ফ্রেন্ড’ অবলম্বনে তৈরি করা হয়েছে তৈরি হচ্ছে বলে জানা গেছে সুহানার এই ফিল্ম।

Related Articles

Back to top button