‘জওয়ান’-এর টিজারে শাহরুখ খানের নতুন লুক দেখে বাদশাহী কামব্যাক বলে দাবি শাহরুখ ভক্তদের

বলিউডের কিং খান বলা হয়ে থাকে শাহরুখ খানকে। তবে তিনি বেশ কিছু বছর ধরে বিরতিতে ছিলেন, তাঁর ফ্লপ ছবির কারণে। আবার কিং খানের যুগ ফিরে আসতে চলেছে। শাহরুখ খান (Sharukh Khan) আবার তিনটি বড় ছবি নিয়ে আসতে চলেছেন বড় পর্দায়। আসুন বিস্তারিত জেনে নিন।

মুক্তি পেল নতুন ছবির টিজার
দুটো অ্যাকশন বিনোদনমূলক ছবি ২০২৩ সালে মুক্তি পেতে চলেছে। দুটো ছবি হলো ‘ পাঠান ‘ ও ‘ ডানকি ‘। এবার ঘোষণা করা হলো তৃতীয় ছবি। সিনেমার নাম হলো ‘জওয়ান ‘। এই ছবির পরিচালনা করছেন দক্ষিণী চলচ্চিত্র নির্মাতা অ্যাটালি। বহু প্রতীক্ষার পর এই ছবির টিজার মুক্তি পেয়েছে।

ছবির টিজার মুক্তি পাওয়ার পর শাহরুখ খানের ভক্তদের খুশির সীমা ছিল না। কিং খান বড় একটা টুইট করে ছবির টিজার প্রকাশ করেছেন। কিং খানের সোহাগ দেখে ভক্তরা স্তব্ধ। টিজারে শাহরুখ খানের স্ট্রং লুক দেখে সবাইকে আকর্ষন করছে। টিজারে শাহরুখ খানের লুক থেকে ব্যাকগ্রাউন্ড সব কিছুই ভক্তদের মন কেড়েছে।

সোশ্যাল মিডিয়ায় ভক্তরা টিজারেরর অনেক প্রশংসা করেছে। ২০২৩ সাল শাহরুখ খানের জন্যে বড় বছর বলে বিবোচনা করা হচ্ছে। কারণ বছরের প্রথমদিকে ‘ পাঠান ‘ মুভি দর্শকদের জন্য আসছে। এরপর ২ রা জুন ‘ জওয়ান ‘ আসতে চলেছে। আগামী বছর বক্স অফিসে শাহরুখ খান রাজত্ব করতে চলেছে। ‘ জওয়ান ‘ ছবিতে শাহরুখ খানের সঙ্গে সহ – অভিনেত্রী হিসেবে দেখা যাবে দক্ষিণী সুপারস্টার অভিনেত্রী নয়নতারাকে (Nayantara).

Related Articles

Back to top button